বোনকে পড়াতে একজন টিচার আসে বাসায়, টিচারের বয়স বেশি না, ২৪/২৫ হবে, দেখতে বেশ সুন্দর, আমি প্রেম করতে চাই তার সাথে, কেউ টিপস দেন, কিভাবে পটিয়ে প্রেম করবো তার সাথে।
শেয়ার করুন বন্ধুর সাথে

Call

কারো সাথে প্রেম করার বা কাউকে পটানোর সবচেয়ে সহজ মাধ্যেম হচ্ছে তার প্রথমে ভালো সম্পর্ক/বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে তোলা। মেয়েদের ক্ষেত্রে এটারআরো সহজ হয়। আর আপনি যেহেতু মেয়ে তাই তার সাথে সুন্দরভাবে কথা বলুন,,,মিস্টি করে কথা বলুন,,হাসিমুখে কথা বলুন তাহলেই সে বুঝতে পারবে। এবং সহজেই পটে যাবে। ভালো সম্পর্ক হলে মনের কথাটা জানিয়ে দিবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনার সঙ্গে যখন সে কথা বলছে তার কথা মন দিয়ে শুনুন। কারও মনে জায়গা পাওয়ার সেরা উপায় হল ভাল শ্রোতা হওয়া। কথা শুনে প্রয়োজন হলে প্রশ্ন করুন। ভাল লাগলে প্রশংসা করুন। পুরো কথাটা শুনে তারপর মন্তব্য করুন।চোখের দিকে তাকিয়ে কথা বলুন।এতে কথার গুরুত্ব বাড়ে। শ্রোতার মনোযোগ বাড়ে। কোনো সভা বা মিটিংয়ে কথা বলার সময় একে একে সবার চোখের দিকে তাকিয়ে কথা বলার চেষ্টা করুন।কথা শোনার সময় অন্য কোনও কাজ করবেন না। আপনি যখন কথা শুনছেন, তখন অন্য কাজ করবেন না।


 আপনি যদি সত্যি তার মনে জায়গা করতে চান তাহলে ওই কথাটা না বলে, বলুন তুমি একদম ঠিক বলেছ। দেখবেন এই ছোট পরিবর্তন আপনাকে সামনের মানুষটার মনে জায়গা করে দেবে।মন থেকে প্রশংসা করুন: কাউকে প্রশংসা করার সময় মন থেকেই করুন। কারণ একটু এদিক ওদিক হলেই প্রশংসাটা তোষামোদ হয়ে যায়।বডি ল্যাঙ্গুয়েজ বা শরীরী ভাষায় পরিবর্তন আনুন। যেমন হলো হাত নাড়াচাড়া করে কথা বলা। বডি ল্যাঙ্গুয়েজ বা শরীরী ভাষা একটা মানুষকে অনেক উপরে বা নিচে উঠিয়ে/নামিয়ে দিতে পারে।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ