আখিরাতের কথা চিন্তা করা এবং এসব নোংরামি থেকে নিজেকে দূরে রাখা ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

সমকামীদের হত্যা করার বিধান রয়েছে। এটা করবেন না। এটা অনেক বড় পাপ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
HMMOBAROKBD

Call

ইসলাম ধর্মে সমকামীতা সম্পূর্ণ হারাম।এবং এই ব্যাপারে কোরআনের অনেক আয়াতে বর্ণনা দেয়া আছে।যদিও কোরআনে এই কাজের শাস্তির ব্যাপারে সাজা কি হবে তার স্পষ্ট কিছু বলা নাই তবে অনেক হাদীসে শাস্তির বিভিন্ন বর্ণনা আছে৷ কোরআনে বর্ণিত ::::

"আর আমি লূতকে রাসূল হিসাবে প্রেরণ করেছিলাম। যখন সে স্বীয় সম্প্রদায়কে বললঃ তোমরা এমন অশ্লীল কাজ করছ, যা তোমাদের পূর্বে সারা বিশ্বের কেউ করেনি ? তোমরা তো কামবশতঃ পুরুষদের কাছে গমন কর নারীদেরকে ছেড়ে। তোমরা নিশ্চিতই সীমালঙ্ঘনকারী।" (সূরা আরাফ ৭ : ৮০-৮১)পরবর্তী আয়াতে তাদের উপর শাস্তির ব্যাপারে বর্ণিত হয়

"এরপর ওদের উপর(সমকামীদের) মুষলধারে (কঙ্কর)বর্ষন করেছিলাম।অতএব অপরাধীদের পরিণতি কী হয়েছিল বুঝতেই পারছ"(সুরা আরাফ ৭ : ৮৪)

* "সারা জাহানের মানুষের মধ্যে তোমরাই কি পুরূষদের সাথে কুকর্ম কর?

এবং তোমাদের পালনকর্তা তোমাদের জন্য সঙ্গিনী হিসেবে যাদের সৃষ্টি করেছেন, তাদেরকে বর্জন কর? বরং তোমরা সীমালঙ্ঘনকারী সম্প্রদায়।" (সূরা শু`আরা ২৬ : ১৬৫-১৬৬)

* "স্মরণ কর লূতের কথা, তিনি তাঁর কওমকে বলেছিলেন, তোমরা স্বজ্ঞানেই অশ্লীল কাজ করছ? তোমরা কি কামতৃপ্তির জন্য নারীদেরকে ছেড়ে পুরুষে উপগত হবে? তোমরা তো এক বর্বর সম্প্রদায়। উত্তরে তাঁর কওম শুধু এ কথাটিই বললো, লূত পরিবারকে তোমাদের জনপদ থেকে বের করে দাও। এরা তো এমন লোক যারা শুধু পাকপবিত্র সাজতে চায়। অতঃপর তাঁকে ও তাঁর পরিবারবর্গকে উদ্ধার করলাম তাঁর স্ত্রী ছাড়া। কেননা, তার জন্যে ধ্বংসপ্রাপ্তদের ভাগ্যই নির্ধারিত করেছিলাম।আমি ওদের উপর (শাস্তি স্বরূপ কঙ্কর )বর্ষন করেছিলাম" ( সূরা নামল ২৭ : ৫৪-৫৮)

"আমার প্রেরিত ফেরেশতাগণ সুসংবাদ নিয়ে ইব্রাহীমের কাছে আগমন করল, তখন তারা বলল, আমরা লুতের জনপদের অধিবাসীদেরকে ধ্বংস করব। নিশ্চয় এর অধিবাসীরা অপরাধী।" (সূরা আনকাবুত ২৯: ৩১)

"যখন আমার ফায়সালা কার্যকর করার সময় এলো,তখন ঐ জনপদকে উল্ঠে দিলাম এবং অবিরাম বর্ষিত হলো প্রস্তর কঙ্কর ,যা সবই চিহৃিত ছিলো আগে থেকেই।

হাদিসে সমকামীতার কি বর্ণনা আছে তাঁর আংশিক দিতেছি।

# "ইবনে আব্বাস বলেন (রাঃ), রাসুল (স) বলেছেন, তোমরা যদি কাউকে পাও যে লুতের সম্প্রদায় যা করত তা করছে, তবে হত্যা কর যে করছে তাঁকে আর যাকে করা হচ্ছে তাকেও।" (আবু দাউদ ৩৮:৪৪৪৭)

# "আবু সাইদ আল খুদরী(রাঃ) বলেন, রাসুল (স) বলেছেন, একজন পুরুষ আরেক পুরুষের যৌনাঙ্গ দেখবে না। এক নারী আরেক নারীর যৌনাঙ্গ দেখবে না। এক পুরুষ আরেক পুরুষের সাথে অন্তত undergarment না পরে একই চাদরের নিচে ঘুমাবে না। এক নারী আরেক নারীর সাথে কখনও অন্তত undergarment না পরে একই চাদরের নিচে ঘুমাবে না।" (আবু দাউদ, ৩১: ৪০০৭)

খেয়াল করুন-আল্লাহর নবী দু'জন পুরুষকে একই চাদরের নিচে ঘুমাতেও নিষেধ করলো,আর এটা কত বড় অন্যায় বা পাপ!আল্লাহর ভয়'ই একমাত্র মাধ্যম,এটা থেকে বাঁচার৷ আল্লাহকে ভয় করুন,জাহান্নামের আগুনের কথা স্বরণ করুন৷ আর পূর্ববর্তীদের আজাবের কথা৷  এছাড়াও এই সমকামীতাকে এইডস এর প্রধান কারণ উল্লেখ করা হয়৷          আল্লাহ আপনাকে হেদায়ত করুন৷     

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আমি আপনাকে বলি শোনেন, কোনো মানুষের সমকামিতা কিংবা সঠিক যৌন কামনা সৃষ্টি হয় পরিবেশ থেকেই।সারা সময় ছেলেদের আশেপাশে থাকলে নারী অনুভূতি না জাগাটা অস্বাভাবিক কিছু নয়। মানুষ যখন কোনো আসক্তিতে থাকে তখন সে সেই জিনিসটাকেই জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিস মনে করে,যা হতে বের হওয়া কষ্টকর। মহান আল্লাহ সমকামিতা থেকে দূরে থাকার কঠোর নির্দেশনা দিয়েছেন,কারন এটি নোংরামি বৈকি কিছুই নয়। কোনো মানুষ 'তৃতীয় লিঙ্গ ' হওয়াটা জ্বিনগত,কিন্তু এটা স্রষ্টা প্রদত্ত নয়। তাই এখন আপনার যা করণীয়, ১/আল্লাহকে ভয় করুন। ২/যত পারেন,নিজেকে ছেলেদের প্রতি আকর্ষণ থেকে কন্ট্রোল করতে থাকুন। ৩/পরিবেশটা বদলে ফেলুন,ঔ ছেলে  থেকে যত পারেন দূরে থাকুন। ৪/আর যৌক্তিকতার দিক থেকে আপনাকে একটা পরামর্শ দিতে পারি, "নিজের মধ্যে নারী আবেগ,নারী আকর্ষণ, নারীর প্রতি ভালবাসা সৃষ্টি করুন।সুন্দরী মেয়েদের দিকে তাকিয়ে বিস্ময় সৃষ্টি করুন নিজের মধ্যে। চাইলে রোমান্টিক উপন্যাস কিংবা মুভি দেখতে পারেন। আশা করি বুঝতে পেরেছেন।  ধন্যবাদ। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ