ভাইরা আমার, আমি বুঝতেছি না আমার কি হয়েছে।একদিন সকালে হঠাৎ করে ঘুম ভেঙে যায় আর আমার বুক ধরফর করা শুরু করে।জন্ডিস চেক করলাম বিলিরুবিন ছিল ২.২ পরে জন্ডিস ভালো হইছে।এখন আমার শরীর সবসময় দুর্বল থাকে।খুব খারাপ লাগে।অসুস্থ লাগে সবসময়। মাথা ব্যথা করে।পেট ব্যথা করে।প্রসাব হলুদ আসে।খাইতে পারি, খাওয়ায় সমস্যা হয় নাহ।সিগারেট খাইলে তখন আরো খুব খারাপ লাগে।আমি সিগারেট আগের থেকেই কম খাই দিনে ২-৩ টার বেশি নাহ।মাঝে মাঝে খাইও নাহ।ঘুম আসে নাহ।কি হইছে এটা নিয়ে সবসময়ই চিন্তা করি।টয়লেট হয় না ভালোভাবে।পেট জলায় অনেক।গ্যস্ট্রিক খুব আমার।ঢেকর আসে সবসময়।লিভার ও কিডনি পরীক্ষা করলাম ওইটায় কোন সমস্যা পাইনি।কিন্তু আমার সবসময়ই খারাপ লাগে।
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনার সমস্যা অনেকটা জটিল,তবে চিন্তিত হবার কারণ নেই ।এলোমেলো খাদ্যাভাস ত্যাগ করে নিয়ম মাফিক খাবার খান ।প্রচুর পানি পান করুন ।ধুমপান ছেড়ে দিবেন ।আপনি যেকোন মেডিসিন ডাক্টার দেখান ।ধন্যবাদ

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনি মেডিসিন ও গ্যাস্ট্রোএন্টেরোলজি বিভাগের একজন স্পেশালিষ্ট দেখান  ইনশাআল্লাহ ঠিকহয়ে যাবে। আপনার উজ্জ্বল ভবিষ্যত কামনা করি। মোঃ সালমান খান  পেশায় চিকিৎসক সরকারি তিব্বিয়া মেডিকেল কলেজ ও হাসপাতাল (ইউনানী),সিলেট।                        

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ