আমার ইউটিউবের একাউন্টে ভিডিওর থাম্বেল বানানের জন্য Image search app থেকে ছবি ডাউনলোড করো ইউটিউবের ছাড়লে কি কপি রাইট ধরবে যদি ধরে তাহলে image গুলো কোথা থেকে সংগ্রহ করবো,,?


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

না এই ক্ষেত্রে কপিরাইট ধরবেনা।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

পিকের জন্য ইউটিউব তেমন একটা কঁপিরাইট ধরে না তবে আপনি যেকোন পিকই ডাউনলোড করেন না কেন এটাকে ভালোভাবে এডিট করবেন।হুবহু পিক ডাউনলোড করে তা আপনার থামনেইল হিসেবে দিয়ে দিলে কপিরাইটে পড়ার ৩০% সম্ভাবনা থাকে। তবে সেই পিককে ভালোভাবে এডিট করলে কোন প্রবলেম হবে বলে আমার মনে হয় না বা প্রবলেম হয়েছে বলে আজ পর্যন্ত শোনা ও যায়নি। তবে যতটুকু সম্ভব ইউটিউব এ কাজ করতে হলে আপনাকে সৎ ভাবে ইউটিউব এর নিয়ম কারণ গুলো মেনে কাজ করতে হবে তাহলেই আপনি ইউটিউবে সফল হতে পারবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনার ইউটিউব ভিডিওয়ের জন্য খুব সহজেই থাম্বনেইল তৈরি করার জন্য সবচেয়ে কার্যকরী ওয়েবসাইট হচ্ছে canva.com


এখানে আপনি অনেক free template পাবেন। আপনি আপনার দরকার অনুযায়ী এডিট করে থাম্বনেইল তৈরি করতে পারবেন। আপনার ডিজাইন করা ইউটিউব থাম্বনেইল সেখানে অটোমেটিক সেভ হয়ে থাকবে। পরে যখন ইচ্ছা আবার এডিট বা ডাউনলোড করতে পারবেন।

তাছাড়া আপনি অন্যদের Youtube video thumbnail download করে সেখান থেকে idea নিতে পারেন বা মডিফাই করে ব্যবহার করতে পারেন।

এটা একটা সিক্রেট টিপস যা আপনার ভিডিও -এর ভিও বাড়াতে সাহায্য করবে। বেশীর ভাগ ক্ষেত্রেই ভিজিটর শুধু থাম্বনেইল দেখেই ভিডিওতে ক্লিক করে দেয়। জনপ্রিয় কোন ভিডিও -এর থাম্বনেইল সামান্য মডিফাই করে ব্যবহার করে আপনার ভিডিওতে নিয়ে আসতে পারেন Unlimited ভিও। ফ্রীতে ইউটিউব থাম্বনেইল ডাউনলোড করতে পারেন এই ওয়েবসাইটটি ব্যবহার করেঃ www.ytthumbnail-downloader.xyz

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ