আচ্ছা ভাই আমার জানা মতে, ইউটিউবের মনিটাাইজেশন চালু হতে ১ বছরের মধ্যে ১০০০ সাবস্ক্রাইবার এবং ৪০০০ ঘন্টা ওয়াচ টাইম লাগে । কিন্তু যদি আমার ১ বছরের মধ্যে ১০০০ সাবস্ক্রাইব ও ৪০০০ ঘন্টা ওয়াচ টাইম না হয় তাহলে কি আমার চ্যানেলে কখনও মনিটাইজেশন অন হবে না? 
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

না ভাই কখনো ই হবে না।তাছাড়া বছরে ৪০০০ ঘন্টা ওয়াচ টাইম এবং ১০০০ সাবস্ক্রাইবার হলে যে মনিটাইজ দিয়ে দেবে তা ও শিওর না।এর মধ্যে আপনার চেনেলে কোনো কপিরাইট স্ট্রাইক থাকলে ও আপনি মনিটাইজ পাবেন না।আপনার ভিডিও কোয়ালিটি,আপনার চেনেলে কয়টা ভিডিও আছে,কোনটার ভিউ কেমন,আপনার চেনেলের বয়স কতো,আপনার প্রতিটি ভিডিও ই ভালো ভিউ পাচ্ছে নাকি হটাৎ একটা ভিডিও ভাইরাল হয়ে গেলো আর আপনার ৪০০০ ঘন্টা ওয়াচ টাইম সাথে ১০০০ সাবস্ক্রাইবার হয়ে গেলো আরো কত কিছু দেখে।তারপর মনিটাইজ দেয়।আর মনিটাইজ দিলে ই যে সাথে সাথে হাজার হাজার টাকা ইনকাম হতে থাকবে তা ও না।ছোটখাটো চেনেলের প্রতি ইউটিউব এখন খুব কম নজর দেই।এড তেমন শো করে না।প্রতি মাসে ৫ ডলার হতে ও অনেক কষ্ট হয়ে যায়।আপনার যদি মনিটাইজ অন না হয়ে থাকে ভিডিওয়ের ভিউস ভালো না হয়,তাহলে আমি বলবো আপনি ইউটিউবের ভিডিওয়ের পেছনে আপনার মূল্যবান সময়টা ব্যয় না করে আপনি গ্রাফিক্স,ওয়েভ ডিজাইন এই ধরনের কাজ গুলো শিখতে পারেন।তবে হ্যা আপনি যদি বলেন আমার টাকা লাগবে না আমি একটু সবার মাঝে পরিচিত হতে চাই।মনিটাইজ না হলে এমন কোনো প্রবলেম হবে না তাহলে বলবো চালিয়ে জান।যখন আপনার মনিটাইজের জন্য এপ্লাই করার সময় হবে করে রাখবেন।তাহলে কোনো সমস্যা নাই। ধন্যবাদ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

না হবে না। আপনাকে ১ বছরের মধ্যে ৪০০০ ঘণ্টা ওয়াচটাইম এবং ১০০০ সাবস্ক্রাইবার পেতে হবে। অন্যথা আপনি ইউটিউবে আপনার চ্যানেলটি মনেটাইজ করতে পারবেন না।   

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ