আমি আমার স্ত্রী এর সাথে মিলন করি  প্রথমবার মাসিকের সময় ৪ তারিখে আর ২য় বার করি পরের মাসের ১ তারিখ এ নিয়ম অনুযায়ী ওর মাসিক হওয়ার কথা ৩ তারিখ কিন্তু ওর আজকে ১৭ তারিখ এখনো মাসিক হচ্ছেনা,  প্রেগনেন্সি টেষ্ট করিয়েছি ১৩ ও ১৪ তারিখ তা নেগেটিভ আসছে কিন্তু ওর অনেক পেটে ব্যাথা,আবার ১৬ তারিখ এ বমি ও হলো..এতদিন শুধু পেটে ব্যাথা ছিলো..কি করবো?? বি:দ্র: মিলনের সময়টা কিন্তু নিরাপদ দিবসে আর ওর নিয়মিত মাসিক হয়
শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

হ্যা আপনি নিরাপদ সময়েই সহবাস করেছিলেন তবে প্রথম বার সহবাস করেছিলেন  মাসিকের সময় ৪ তারিখে। এই মাসিকের সময় সহবাস করাতে যোনিতে ইনফেকশনের হতে পারে আর এর কারনে পরবর্তীতে মাসিক কয়েক দিন পিছিয়ে গেছে এতে প্রেগন্যান্ট হওয়ার  সম্ভাবনা না থাকলেও শতভাগ নিশ্চিত নয়। 

যেহেতু এখন বেশ কয়েক দিন অতিবাহিত হলো এবং পেট ব্যথা ও বমি ভাব বা বমি হচ্ছে   সেক্ষেত্রে আগামী ২২/০২/১৯ ইং তারিখে পর্যন্ত অপেক্ষা করুন এর মধ্যে মাসিক না হলে ২৩/০২/১৯ ইং তারিখে সকালে  স্ট্রিপ কাটি দিয়ে সঠিক নিয়মে প্রেগন্যান্সি টেস্ট করুন  । তার পরেও রেজাল্ট   নেগেটিভ আসলে স্বাস্থ্য ও সেবা পরিবার  পরিকল্পনা ক্লিনিক কেন্দ্রে যাবেন সেখানে আপনাকে চিকিৎসা দিবেন।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ