image image আমার মা একটা কবিরাজকে একটা কাজ করে দেওয়ার জন্য ১০ হাজার টাকা দিয়েছিল কিন্তু কবিরাজটা ছিল ভন্ড বা প্রতারক। কোন কিছুই পারে না। মাকে মিথ্যা বলে বিকাশের মাধ্যমে ১০ হাজার টাকা নিয়েছে। এখন টাকাটা উদ্ধার করব কিভাবে প্লিজ জানান।


ভাই যার সাথে জিন আছে ও জিন চালান দিতে পারে এমন কবিরাজের নাম্বার দিন


আর এই কবিরাজ থেকে আপনাদের সাবধান করছি। তার থেকে সাবধান থাকুন। সাবধান হওয়া বা না হওয়া যার যার ব্যক্তিগত ব্যাপার। আপনাদের ইচ্ছা। ভাই আপনারা যার ভালো চান তাদেরকেও এর থেকে দুরে থাকার জন্য বলবেন। তার কিছু ছবি দিলাম। সে ইমু চালায়। সাবধান থাকুন।


( প্লিজ বেশি বেশি মানুষকে সাবধান করার জন্য আমার প্রশ্নটা( Pin )  করে দিন )


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনি এই টাকা উদ্ধার করতে আইনের আশ্রয় নিন। আপনার নিকটবর্তী থানায় গিয়ে ঘটনার বর্ণনা দিয়ে সাধারণ একটা ডাইরি করুন। এবং এই প্রতারকের নাম্বার দিন আশাকরি তারা উদ্যগ নিলে একে ধরা সম্ভব। আর বর্তমানে কবিরাজ বলতে কিছু নাই যা আছে সব ভন্ড। ইসলামে তাবিজ কবজ সম্পূর্ণ নিষিদ্ধ। আর যে কুফরি করবে সে চিরদিন জাহান্নামে থাকবে তাই কবিরাজ থেকে সাবধান হন। আর আপনার কোনো সমস্যা থাকলে একজন ভালো আলেমের কাছে যান তিনি কোরআনের আয়াত পড়ে ফু দিলে, বা তার নির্দেশনা মেনে কোরআনি আমল করলে ইনশাল্লাহ সমস্যা সমাধান হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনার উচিত আইনের সাহায্য নেয়া উপযুক্ত প্রমান সহ।যা করার আইনের লোকই করবে। দ্রুত পুলিশ কে জানান, নতুবা আপনার মতন আরো কেউ প্রতারিত হতে পারে।  

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ