Call

আপনি একটা কাজ করতে পারেন-  সে যদি আপনাকে ভাললোবাসে তবে তাকে সামনাসামনি প্রশ্ন করুন এমন কেন করল? আর যদি ভালো না বাসে তবে আপনাকে এই সত্যি মানতে হবে। ভালো বেসে থাকলে বিভিন্ন কারণে ব্লক দিতে পারে(যদি আপনাকে ভালো বাসে)=> সে চায় না তার পরিববার এই সম্পর্ক জানতে পারে। সে অন্যকে ব্লক করতে গিয়ে আপনি ব্লক হতে পারেন। তার ভাই/বাবা/মা/বড় বোন জানতে পেরে আপনাকে ব্লক করছে। টেনশন না করে তার সাথে কথা বলুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনার ভালবাসার মানুষ আপনাকে শুধু ব্লক করে দিয়েছে,তারচেয়ে বেশি তো নয়।তারসাথে যোগাযোগ করার সব রাস্তা তো বন্ধ হয়নি বা আপনার সাথে তো ব্রেকাপ করে নাই।তাই এতো টেনশন নেওয়ার কোন কারণ নেই।স্বাভাবিক ভাবে সম্পর্ক ঠিক করার চেষ্টা করুন।যদি তাতে সম্পর্ক ঠিক না হয় বা মনে হয় সে আপনার সাথে সম্পর্ক রাখতে চাচ্ছে না,তবে তাকে ভূলে যান।কারণ এটাই আপনার জন্য ভাল হবে।যে একবার আপনাকে ছেড়ে যাবার চিন্তা করতে পারে,সে যে আবার একই চিন্তা করবে না তার কি গ্যারান্টি আছে?

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

দেখুন আপনার ভালোবাসার মানুষটি আপনাকে ব্লক করে দিয়েছে তাই আপনি এত টেনশন করতেছেন? আপনার ভালোবাসার মানুষটি যদি আপনাকে ভালো না ভাসে তাহলে আপনি কি করবেন? যদি সে অন্যকাউকে বিয়ে করেফেলে? আমার মনেহয় আপনার ভালোবাসার মানুষটি আপনাকে ভালোবাসে না যদি ভালোবাসত তাহলে আপনাকে ব্লক করে দিত না। নয়ত আপনার সাথে অভিমান করে ব্লক করে দিসে। আপনার উচিত সবসময় ধর্মিয় কাজে মন দেয়া নিজের ক্যারিয়ার নিয়ে সবসময় ব্যাস্ত থাকা। সবসময় কিছু না কিছু করা, বা ব্যাস্ত থাকা, আর আপনার প্রেমিকার চিন্তা না করা। তাহলে আশাকরি আপনি আস্তে আস্তে তাকে না পেলেও ভুলে যেতে সক্ষম হবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ