কোন যৌন উত্তেজনা ছাড়া লিঙ্গ থেকে আঠালো তরল বের হচ্ছে কেন?বিগত দুদিন যাবত আমার এই সমস্যা দেখা দেয় ।কিভাবে পরিত্রাণ পাব?
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

যৌন দুর্বলতার কারনে এরকম পিচ্ছিল কিছু বার হচ্ছে। অতিমাত্রয় হস্তমৈথুন এর জন্যর দায়ী। ভালো কোন হেমিও ডাক্তারের চিকিৎসা নিন কিছু দিনের মধ্যে ঠিক হয়ে যাবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

যৌন উত্তেজনা ছাড়া কামরস আসবে না। আপনি যে তরল আঠালো পদার্থ কে বলছেন ইহা হলো কামরস। আপনার লিঙ্গ যখন উত্তেজিত হয় তখন লিঙ্গের বীর্যনালিতে আসে । ইহা সামান্য উত্তেজনা বের হয় এবং লিঙ্গ শিতল হওয়ার পরেও লিঙ্গের মধ্যেই থেকে যায়। পরে চাপ পেলে তা বের হয়। 

আসলে   অতি তাড়াতাড়ি  বের হয় সামান্য উত্তেজনা বা যৌন বিষায়ক চিন্তাভাবনা করলেও আসে ইহার মূল কারণ হলো হস্তমৈথুন করা ও পর্নোগ্রাফি দেখা। পর্নোগ্রাফি দেখা ও হস্তমৈথুন করার মূল কারণ হলো  হলো সব সময় সেক্সুয়াল বিষয়ে চিন্তাভাবনা করা। 

তাই প্রথমত সেক্সুয়াল বিষয়ে চিন্তা-ভাবনা না করা হস্তমৈথুন করবেননা পর্নোগ্রাফি দেখবেন না সব সময় সবার সাথে মিশে থাকুন রাত্রে একা ঘুমাবেন না স্বাস্থ্যকর ও পুষ্টিকর খাবার খান দুপুরবেলা দুধ ডিম এবং কালোজিরা  খাবেন নিয়মিত ভাত খাওয়ার পর বা নাস্তা খাওয়ার পর কয়েকটি কালোজিরার দানা মুখে দিবেন এবং পান দিয়ে কালোজিরা খাবেন। প্রতিদিন সকালে খালি পেটে ইসুবগুলের ভুষির শরবত খাবেন যা আগের রাতে ভিজে রাখবেন। ধন্যবাদ

 আপনার সুস্বাস্থ্য কামনা রইল

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি একজন অভিজ্ঞ ইউরোলজিস্ট দেখাতে পারেন। 

এই ডাক্তারকে দেখায়ে আমি অনেক উপকার পায়ছি। 
Khidma Hospital : 01711063030
Prof. Md. Nurul Huda Lanin 
FCPS (Surgery) MS (Urology)
Prostate, Kidney, Genitourinary Malignancy Surgery Specialist
Urologist & Uro Oncologist
Professor & Director
National Institute of Kidney Diseases & Urology, Dhaka

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ