আজ তিনদিন হলো, আমি যে ক্লাসে লেখাপড়া করি, সেই ক্লাসের একটা মেয়ে সবসময় আমার দিকে নজর করে থাকে। আমি তাকে কোনো প্রশ্রয়ই দিতে চাই না। তবুও, সে আমার দিকে সবসময় তাকিয়ে থাকে। মনে হয়, সে যেন একেবারে শিশুর ন্যায়। সে বুঝতেই চায় না এটা কিরকম স্বভাব। আমি এখন এর থেকে চিরস্থায়ীভাবে পরিত্রাণ পেতে চাই, কিন্তু কি করবো?
শেয়ার করুন বন্ধুর সাথে

আপনি সাহস করে মেয়েটিকে জিজ্ঞেস করুন, কেন আপনার দিকে তাকিয়ে থাকে। মেয়েটির জবাব যা-ই আসুক, আপনি বলবেন আর যেন এভাবে তাকিয়ে না থাকে। এতে আপনার কাজ করতে সমস্যা হয়। এতে কিছুটা সমাধান হতে পারে। আর মেয়েটি আপনার প্রেমে পড়ে থাকলে চিরস্থায়ীবাবে পরিত্রাণ পাওয়া অনেকটাই সম্ভব নয়। আপনি যে ব্যবস্থাই নিতে চান না কেন, মেয়েটি আরো এগিয়ে আসবে। এক্ষেত্রে আপনাকে অন্য স্কুলে ভর্তি হতে হবে। আর যদি এমনিতে অর্থাৎ প্রেমে পড়ে না থাকে, তবে প্রথমবার বোঝালেই শেষ বোঝানো হবে। আপনি এর থেকে পরিত্রাণ পাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
iska

Call

হয় তো সে আপনার প্রেমে পরেছে। আপনার সাথে কথা বলতে চায়। আপনি যদি এটা না চান তাহলে আপনি তাকে সরাসরি বলেন যে আপনে তার সাথে কোনো রকম রিলেশনে যাবেননা। আর আপনে যদি তার সাথে সরাসরি কথা বলতে নাপারেন তাহলে আপনার বন্ধু অথবা বান্ধবিকে দিয়ে তার সাথে কথা বালন ।এটা করতে পারলেই আপনার সমস্যা সমাধান হবে আশা করছি।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ