http://www.bissoy.com/946329 এই প্রশ্নতে আমার উত্তরটা কেন লুক্কায়িত করা হলো? অথচ আমি উত্তর দিয়েছি তখনই যখন কোনো সদস্যের উত্তর উক্ত প্রশ্নতে ছিল না।আমার উত্তরটা অনুমোদনের অপেক্ষায় ছিল।কিন্তু তাদের উত্তর প্রকাশিত হওয়ার পর আমার উত্তর অনুমোদন পেয়েছে।তাই বলে আমার উত্তর লুক্কায়িত করা হলো?কিন্তু আমি তাদের আগে উত্তর দিয়েছি।তারা আমার উত্তর থেকে কপি করে উত্তর দিয়েছে।এত বড় ক্ষমতার অপব্যবহার ! এর একটা ব্যবস্থা আমি চাই!
শেয়ার করুন বন্ধুর সাথে

এরকম সমস্যা 100 পয়েন্ট এর কম পয়েন্টওয়ালা সদস্যদের মাঝে মাঝেই হয়ে থাকে।প্রথম দিকে আমারও হতো এরকম।এর সমাধান বিশেষ সদস্যদের বেশি বেশি ঘন ঘন এখানে আসতে হবে এবং প্রসাশন অপশনটিতে বেশি বেশি প্রবেশ করতে হবে।এতে করে অনুমোদন দ্রুত পাবে।আর প্রসাশককে বলি আমার বিস্ময়ে যেন অনুমোদন রয়েছে এমন উত্তর আছে বুঝাতে প্রশ্নর কোথাও নিচে বা উপরে এখানে কে বা কার উত্তর অনুমোদনে আছে তা জানালে এ সমস্যা হবে না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

১০০ পয়েন্টের নিচে যাদের পয়েন্ট তাদেরই এই সমস্যা হয়।কারণ:বিষ্ময় অনেক বড় সাইট।আর এটিতে প্রতিদিনই অনেক প্রশ্ন/উত্তর অনুমোদনের অপেক্ষায় থাকে।তাই অনুমোদন পেতে সময় লাগে। কিছুদিন আগে যখন আমার পয়েন্ট ১০০ এর নিচে ছিল তখন আমারও এই সমস্যা হতো।এজন্য আপনি আপনার উত্তর দেওয়া প্রশ্নের লিংক কোনো বিশেষ সদস্যের কাছে অনুমোদন চেয়ে তার ব্যাক্তিগত বার্তায় পাঠাতে পারেন।আর আপনার তো ৯৫ পয়েন্ট!আর একটু ধৈর্য ধরেন।১০০ পয়েন্ট হতে তো আর মাত্র ৫ পয়েন্টই বাকি।বিষ্ময়ের সাথেই থাকুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Manik Raj

Call

ঐখানে যা করা হয়েছে ঠিকেই করা হয়েছে ।ক্ষমতার কোন অপব্যবহার করা হয়নি ,বরং আপনি পুরাপুরি না বুঝেই অভিযোগ করেছেন।          

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ