আমি মেয়েটিকে ভালোবাসি। আমি ঢাকায় থাকি আর সে চিটাগাং। অনেকদিন আগেই আমি তাকে আমার ভালোবাসার কথা জানাই। লং ডিস্টেন্সের কারণে সে রাজি হয় না। আর বলে, আমার প্রতি তার ফিলিংস কাজ করে না। তাই আমি দেখা করি। এরপর তার কিছুটা পরিবর্তন আসে। সে আমাকে কল দেয় মেসেজ দেয়। কিন্তু এই পরিবর্তন ৩/৪ দিন ছিল।  এরপর আমি তাকে আগের রুপে দেখি। পরে একদিন জিজ্ঞেস করলাম কেনো সে আবার আগের মতো করছে? উত্তরে সে আমাকে বলে, আমি তাকে ভালোবাসি। তার সাথে দেখা করতে চিটাগাং গেছি তাই সে একবার চেষ্টা করলো আমাকে ভালোবাসার। কিন্তু তার নাকি আমার প্রতি ফিলিংস কাজ করে না। কিন্তু আমি তাকে সত্যিই খুব বেশি ভালোবাসি। এটা তাকে বলেছি। সে নাকি বুঝে আমি তাকে অনেক ভালোবাসি কিন্তু তারপরও তার একই কথা। এখন আমি আসলে কি করতে পারি? আমি তাকে ছাড়ার কথা চিন্তাও করতে পারি না।  (বিঃদ্রঃ আমাদের দুজনেরই গ্রাজুয়েশন কম্পলিট।)     
শেয়ার করুন বন্ধুর সাথে
সময়

Call

আপনি যেহেতু তাকে এতোই ভালোবাসেন এবং আপনারা দুজনেই মেচিউরড, আপনি কেন সরাসরি বিয়ের প্রস্তাব দিচ্ছেন না? বিয়ে করে ফেলুন, তিনি ও আপনাকে কাছে পেলেন, ফিলিং বাড়ানোর জন্য আপনিও তখন অনেক বেশি চেষ্টা করতে পারবেন। বিয়ের জন্য বললে উনি ও বুঝতে পারবেন আপনি উনাকে নিয়ে আমৃত্যু একসাথে থাকতে চাচ্ছেন, অর্থাৎ গভীরতা অনুধাবন করতে পারবেন। আশা করি সমস্যা থাকবে না। আপনার সুন্দর জীবন কামনা করছি।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

সেইম কাহিনি তাই অভিজ্ঞতা থেকে বলতে পারি, যেহেতু সে মন থেকে আপনাকে চায় না তাই ভুলে যাওয়াই উচিত, মনে হয় মেয়েটার অন্য কোথায় রিলেশন আছে হয়তো বা,,,, ধরে নিন যদি তার সাথে আপনার বিয়ে হয় এখানে আপনি সুখি হতে পারবেন না, যেহেতু আপনি তাকে ভালোবাসেন কিন্তু সে নয়, আপনি তার চাওয়া পুরন করবেন সে আপনার চাওয়ায় গুরুত্ব দিবেনা, যদিও এখন আপনি তার প্রতি দুর্বল ভুলে যেতে কষ্ট হবে, তবে উত্তম হবে ভুলে যাওয়া,, আপনি অনেক শিক্ষিত বিবেকবান মানুষ অবশ্যই বিষয়টি বুঝবেন,,,,

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনি মেয়ের বাড়িতে আপনার অভিবাবক পাঠান বিয়ের জন্য। তারপর যদি বিয়ে হয় তাহলে ভালো আর যদি মেয়ে অমত যানায় তাহলে কিছুই করার নেই। মনটা শক্ত করুন আর অন্য কাউকে বিযে করুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call
একজনের টানে ভালোবাসা হয়না।আর একপক্ষের ভালোবাসা চির অসহায়, শুধু একজন ব্যাথা পাওয়া ব্যতিত আর কিছু নয়।তাই আমি বলব তাকে ভূলে যাওয়াটাই সঠিক এবং যথাযথ হবে।এখন বলছেন তাকে ভূলে যেতে পারবেন না, না ভূলে কোনো উপায় নেই কারণ তার ফিলিংস কাজ করে না আপনার প্রতি ।সেটা মেয়েটা নিজের মূখেই বলেছে।তাই তার প্রতি আপনার মায়া বাড়িয়ে কোনো লাভ নেই।তাকে ভূলার জন্য একটা কথা ভাবুন তা হলোঃসে আপনাকে ভালোবাসেনা আপনি তাকে কেনো ভালোবাসবেন? বিঃদ্রঃপ্রেম করা হারাম ইসলাম ধর্মে।তাই প্রত্যেক মুসলমানের উচিত প্রেম করা থেকে বিরত থাকা।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ