আগেই সবার কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি কারণ আমি এই বিস্ময় কমিউনিটিতে নতুন আমার প্রশ্নটা হয়তো আপনাদের কাছে খারাপ লাগতে পারে তবুও আমি এই প্রশ্নটা করছি। আমি ইতি মধ্যে এই কমিউনিটিতে দেখতে পেয়েছি যে, কেউ একজন একটি প্রশ্ন করলে অনেকে অনেকরকম উত্তর দেন কিন্তু আমার প্রশ্ন এইটা যে, সবাই তো সবার মতো মত প্রকাশ করেন এখন যেই লোকটা প্রশ্ন করেছে সেই লোকটা কার উত্তরে সহমত হবে কারণ এক এক জন এক এক রকম মত প্রকাশ করছেন। এখন যে প্রশ্ন করেছে সে তো বিভ্রান্তিতে ভুগছে তাই না? আমার অনুরোধ আমার এই প্রশ্নটার সঠিক মতামত আপনাদের কাছে পাবো।
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনার কথা টা সম্পূর্ণ মেনে নিতে পারলাম না


আপনাকে একটা উদাহরণ দিয়ে বোঝানোর চেষ্টা করছিঃ

যখন কোন প্রতিষ্ঠান এর কোন সভা হয় তখন সেই সভাতে একটা প্রশ্ন ছুড়ে দেওয়া হয় প্রশ্ন টা ছুড়ে দেন সভার সভাপতি আর যারা সভাতে অংশগ্রহণ করে। তাঁরা প্রত্যেক এ চেষ্টা করে সভাপতির ছুড়ে দেওয়া প্রশ্নের উত্তর দিতে যখন সেই প্রশ্নের কয়েক টা উত্তর বা মতামত আসে তখন সভাপতি বিবেচনা করেন কোন উত্তর বা মতামত টা বেশি গ্রহণ যোগ্য বা সবার উত্তর বা মতামত গুলা থেকে একটু একটু করে নিয়ে একটি ভালো উত্তর/ মতামত/ পরামর্শ বানানো যায়।


বিস্ময় এ যখন কেউ প্রশ্ন করে তখন সে হয় সভাপতি

আর আমরা হয় উত্তর দাতা বা সভার শ্রতা।

বিস্ময় এ কোন প্রশ্ন করা হলে আমরা এক এক জন এক এক রকম উত্তর দিয় তখন প্রশ্নকর্তা বিবেচনা করেন কোন উত্তর টা গ্রহণ যোগ্য বা সবার উত্তর গুলা পড়ে একটি সুন্দর উত্তর বা পরামর্শ নেওয়া যায়।

তাই এখানে প্রশ্ন কর্তা কোন ভাবেই বিভ্রান্ত হন না বরং সে উপকার পায়।


আশা করি বোঝাতে পেরেছি।

বিস্ময় এর সাথেই থাকুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ