আমার বয়স ১৮ বছর! আমি গত কয়েকদিন যাবত লক্ষ্য করছি মলত্যাগের সময় আমার লিঙ্গ দিয়ে বীর্য বের হচ্ছে আর শরীর দূর্বল লাগছে, দিনে দুবার বাথরুম হলে দুবারই একই সমস্যা দেখা দিচ্ছে!  আমার যখন ১৪ বছর তখন থেকেই হস্তমৈথুন করার অভ্যাস আর প্রচুর পরিমাণ পর্নের প্রতি আকর্ষণ! এখন আমি ঠিক বুঝতে পারছি না যে আমি কী করব?
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

হস্তমৈথুন করা ও পর্ণ ভিডিও দুটাই মারাত্নক বাজে অভ্যাস|এই দুই কাজ থেকে আগে নিজেকে বিরত রাখুন|এগুলো থেকে বিরত থাকতে না পারলে আপনি সমাধান পাবেন না| তারপর প্রচুর পরিমাণে পানি পান করতে থাকুন|নিয়মিত খাদ্য তালিকায় দুধ, ডিম, মধু, কালোজিরা, বাদাম, কলা ও সবধরণের ফল এবং সবজি রাখুন|ধীরে ধীরে শারীরিক ঘাটতি পূরণ হয়ে যাবে| কিছু দিনের মধ্যে প্রসাবে বীর্যক্ষরণ বন্ধ না হলে যৌন বিশেষজ্ঞের পরামর্শ নিবেন|

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

ধন্যবাদ।  আপনি মেহ/ধাতু ক্ষয় রোগে ভুগতেছেন। আসলে অনৈচ্ছিক বীর্যপাতের নামই হলো ধাতু দুর্বলতা । এ ধরনের সমস্যায় সপ্নাবেশ বা কম উদ্দীপনা ছাড়াই বারবার বীর্যস্থলন হয়। 

এই মেহ/ধাতু ক্ষয় রোগ হওয়ার কারণ  হলো:-যৌবনকালের শুরুতে অধিক পরিমানে হস্তমৈথুন করা । এছাড়া অল্প বয়সে যৌনতা বিষয়ক অধিক বেশী চিন্তা করা, অধিক বেশী পর্ণ দেখা, অতিরিক্ত বেশী যৌন মিলন করা সহ অনিয়ন্ত্রিত এবং অনিরাপদ যৌনাচার উক্ত রোগসমূহ পুরুষ মানবদেহে সৃষ্টির অন্যতম কারন হয়েছে।
এই উক্ত সমস্যা থেকে মুক্তি পেতে আপনাকে অবশ্যই নিয়ম মেনে চলতে হবে যেমন :-
  1. হস্তমৈথুন করবেন না। 
  2. ব্যায়াম করবেন।
  3. নতুন কোন শখের দিকে আগ্রহী।
  4. বন্ধুত্ব পূর্ণ সুস্থ সুন্দর সম্পর্ক সৃষ্টি।
  5. কোন পর্নগ্রাফী দেখবেন না শোয়ার আগে বা শোয়ার সময়।
  6. ঢিলাঢালা রাতের পোশাক পড়বেন
  7. দুঃশ্চিন্তা কমাবেন। 
  8. পর্যাপ্ত পরিমানে ঘুম ও বিশ্রাম নেবেন।
  9. নিয়মিত পুষ্টিকর খাদ্যখাবেন।
উপরোক্ত নিয়ম গুলো মেনে চলার পাশাপাশি আপনি আয়ুর্বেদী   ন্যাচারাল কিউর প্লাসঔষধটি খেতে পারে একটানা ৯০(৩মাস) দিন ।।আপনার এই সমস্যার জন্য খুবেই উপকারি হবে।তবে অবশ্যই আগে হোমিওপ্যাথিক ডাক্তারের পরামর্শ নিয়ে চিকিৎসা নিবেন।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ