আমার একটা বন্ধু আছে। আমাদের পাশাপাশি বাড়ি। ছোট সময় থেকেই আমার বন্ধু ও তার পরিবার সম্পর্কে আমার ভালই জানা আছে।      

মুল কথায় আসি,  আমার বন্ধুর বাবা আমার বন্ধুকে খুব ভালবাসত, অনেক আদর করত। তাকে না দেখে থাকতে পারত না। রাত হলেও বাসায় চলে আসত। আমার বন্ধুর বাবার অনেক সম্পদ আছে।
এখন সমস্যা হল: তার বড় বোনকে যখন বিয়ে দেয়া হল তখন থেকেই সমস্যার শুরু। তার বোন ও বোন জামাই খুব চালাক। বিয়ের পর থেকেই তার দুলাভাই ঘর জামাই থাকে। 
এখন সমস্যা হয়েছে আমার বন্ধুর বাবা তাকে ও তার মাকে এখন দেখতেই পারে না। সবসময় বকাবকি ও মারধর করতেই থাকে। তার বাবা বলে, তার সব সম্পত্তি আমার বন্ধুর বোনকে দিয়ে দিবে। তাদের কিছুই দিবে না। বাড়ি থেকে বের করে দিবে। তারা সেটা খুব তারাতারিই সম্পতি নিয়ে নিবে।
এখন কেউ কেউ বলে তাকে আমার বন্ধু বাবাকে যাদু ও কুফরি করা হয়েছে। তাই সে এমন করছে।

এখন আমার প্রশ্ন, এর সমাধান কি? কোন আইনি ভাবে সমাধান আছে কি? থাকলে সেটা কিভাবে? আর কোন কবিরাজি সমাধান আছে কি? থাকলে সেটা কিভাবে? কবিরাজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার জানান। প্লিজ জানান।


শেয়ার করুন বন্ধুর সাথে

আমার মনে হয় আপনার বন্ধুর জন্য  আইনি সহায়তা পাবেন না তবে এখানে আরেকটি যুক্তি আছে আপনার বন্ধুর বাবা কি আপনার বন্ধুকে নিজের পায়ে দাড়  করানোর জন্য এমন কথা বলছেন???  আর এটা যদি না হয়  তাহলে আপনারা কোন কবিরাজি ব্যবস্থা নিতে পারেন    ভুল হলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন   ধন্যবাদ     

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

নামাজ পড়ে আল্লাহর কাছে দোয়া চাওয়া হল উত্তম কাজ। আল্লাহই সব কিছু সমাধান করতে পারেন....এবং ভাল একজন আলেমকে উছিলা ধরতে পারেন..।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

পিতা তার সন্তানদের সবাইকে সমভাবে ভালোবাসে,  তবে আপনার বোন হয়ত এমন কিছু কথা বুঝাইছে যে,  "আপনার ছেলের কাছে আপনি নিরাপদ না! " ছেলে আপনাকে কোনো কিছু দিবে না,  বৃদ্ধ বয়সে অবহেলা করবে ইত্যাদি।  এখন আপনার উচিত পিতার সাথে সরাসরি কথা বলা,  সমস্যাগুলো সমাধান করা।  যদি তা না পারেন তাহলে সমজের কয়েকজনের সুপারিশ ধরেন । আপনি নিশ্চয়ই আপনার  পিতার সাথে খারাপ আচরণ করেছেন।  যার কারণে তিনি আপনার উপর আস্তা রাখতে পারছেন না।  এমনে এমনে ত কেউ এত বড় সিদ্ধান্ত নিতে পারে না ; এর পিছনে বড় কোনো কারণ আছে  ,  তা অনুসন্ধান করুণ।  পিতাপুত্র একসাথে আলোচনা করুন!  আপনার ভুলগুলো কি কি তা পিতার কাছে প্রশ্ন করুণ?  আপনার পিতা কে ভালোবাসুন।  যদি তিনি একান্ত ভাবে সিদ্ধান্ত নিয়েই পেলে তাহলে আপনার বাবার বন্ধুদের সাথে যোগাযোগ করুণ। অথবা পিতার সমবয়সী লোকদের কাছে গিয়ে সব কিছুর ব্যাখ্যা করে বলুন,,  তাদের কাছ থেকে সাহায্য কামনা করুণ।  আর উনি উনার সম্পদ যেকাউকে দিতে পারবে,,  আপনে এর আইনোত কোনো ব্যবস্থা নিতে পারবেন না। (আর তাবিজের ব্যাপারে আমার তেমন ধারণা নাই।  তারপরেও চেষ্টা করে দেখতে পারেন।) তবে উপরের নিয়মগুলো মানলেই ইনশাআল্লাহ সমাধান হয়ে যাবে। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ