আমি একটা মেয়েকে ১ বছর ধরে ভালোবাসি।রং নাম্বারে কথা বলে পরিচয়।১বছরে প্রথম ১ দিন *দিনে*দেখা করি।পরে যখনি দেখা করতে বলেছি রাতে ছাড়া দেখা করেনি ।তার সাথে শারীরিক সম্পর্ক হয়েছে অনেক বার।কিন্তু সে আমাকে তার সঠিক পরিচয় আজো দেয়নি।তার নাম,বাবা বা মা এককথায় কারো পরিচয় সে দেয়নি।ফব তে পিক চাইলে তার পাশের বারির অন্যমেয়ের পিক দিতো।কিন্তু তার পরিচয় পাওয়ার জন্য ওর এলাকায় গেলে সেই মেয়েটাকে দেখি।কিন্তু আমি বুঝতে পারি যাকে ভালোবাসি সে আর পিক দেওয়া মেয়েটা এক না।কারন তাদের শারীরিক গঠন ভিন্ন।আমি ওকে খুব কাছ থেকে রাতে দেখায় এটা বুঝতে পারি।ওর নাম্বার অনেক ছেলেকে দিয়েছিলাম ভালোবাসা পরিক্ষা করার জন্য।কিন্তু সে কারো সাথে ২৫ সেকেন্ড কথা বলতোনা।পরে সেই নাম্বার গুলো আমাকেই দিয়ে বলতো দেখোতো কার।কিন্তু আমার প্রবলেম তাকে দেখলে আমি চিন্তে পারবো কিনা সন্দেহ আছে।তার সাথে দেখা করার কথা বললে সে বলে পাবোনা।এমন অবস্থায় আমি কি করতে পারি।
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনি যার কথা বলছেন তাকে আপনি দিনের বেলা দেখেছিলেন একদিন। তার সাথে শারীরিক সম্পর্কও করেছেন বহুবার। তাহলে তাকে চিন্তে না পারার কোন কারণ দেখছিনা। তবে এরকম মেয়েদের থেকে দূরে থাকাই ভালো হবে আপনার। নাহলে যদি কোন সমস্যা হয় তাহলে আপনি ফেঁসেও যেতে পারেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Porimolray

Call

আপনি যদি তার পরিচয় জানতে চান তবে উপায় হিসেবে তাকে তার এলাকায় রাতে দেখা করার জন্য বলেন। তারপর যদি সে দেখা করতে আসে ও কথা শেষে যখন সে বাড়ি ফিরে যাবে তখন কৌশলে তার পিছু নিবেন। এবং তার বাড়ির কাছ পর্যন্ত যাবেন ।পরে লোকমুখে জেনে নিবেন ঐ বাড়িটা কার এবং এখানে যে মেয়েটি থাকে সে কে? ব্যাস পেয়ে যাবেন। তবে এহেন মেয়ের সাথে রিলেশন না করাই ভালো।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ