আমি একজনকে ভালোবাসি । খুব ভালোবাসি তবে কখনো তাকে বুঝতে দিইনি। কখনো "ভালোবাসি" বলিনি। কিন্তু সে জানে যে কতটা ভালোবাসি তাকে। আমাদের পরিচয় অনলাইনে। প্রথমে প্রপোজ করেছিল কিন্তু আমি মানা করে দিই , সাথে তাকে ব্লকও করে দিয়েছিলাম। পরে আবার কথা বলা শুরু হয় । খুব ভালো বন্ধুত্ব হয়ে যায়। সেকেন্ড টাইম আবারো প্রপোজ করেছিল , তবে প্রপোজটা অন্যরকম ছিল। আসলে ও ঠিকমতো প্রপোজও করতে পারেনা। লাইফে ফার্স্ট টাইম করেছে। সেকেন্ড টাইমে একসেপ্ট করেছি কারণ তাকে তখন বুঝতে পেরেছিলাম। অনেকদিন হয়েছে সম্পর্কের।তবে এখনো কেউ কাউকে দেখিইনি।শুধু মেসেজে কথা হয়। ফোনে এখনো কথা হয়নি। তবে ও নাম্বার চেয়েছিল দুয়েকবার কিন্তু আমি মানা করে দেওয়াই জোর করেনি আর। আমি বুঝতে পারছি না , ওর সাথে কী আমার ফিউচার হবে?? ওকে কী কখনো পাবো?? ছেলেটা খুব ভালো। সবাই ওর খুব প্রশংসা করে। ছেলেটা আগে নিজের কেরিয়ারে প্রতিষ্ঠিত হতে চাই।আমাকেও নিজের কেরিয়ারে কনসেন্ট্রেট করতে বলছে। সমস্যা হচ্ছে , আমি কনফিউজড। যা হচ্ছে তা কি ঠিক হচ্ছে , নাকি আমি ভুল পথে যাচ্ছি বুঝতেছি না। প্লিজ এ বিষয়ে Advice দিলে ভালো হতো!!
Share with your friends
Call

অনলাইনের রিলেশনগুলো বেশিরভাগ ক্ষেত্রেই ফেক হয়। তবে কিছু ক্ষেত্রে সেটা রিয়াল। আপনি ভেবে দেখেন বিষয়টা আগে ভালোভাবে। আপনারা ফোনে কথা বলতে পারেন। এতে ভালোভাবে কথা বলতে পারবেন। যেহেতু দেখা করেননি তাই ছেলেটা কেমন সেটা সিওর হওয়া যাচ্ছেনা। তবে ছেলেটি যেহেতু আপনাকে ভালো পরামর্শ দিচ্ছে তাই সেটা মেনে চলুন। ভাগ্যে থাকলে তাকেই একদিন জীবনসঙ্গী হিসেবে পাবেন। এক্ষেত্রে সতর্কতা ও ধৈর্য্যধারণ করা জরুরী।

Talk Doctor Online in Bissoy App
Call
আপনার উচিত হলো ঐ ছেলেটির সাথে সরাসরি সাক্ষাত করা।কেনোনা কাউকে না দেখে তার সম্পর্কে বিস্তারিত না জেনে কোনো সিদ্ধান্ত নেওয়াটা বড় ধরণের ভুল কাজ। আর অনলাইনে প্রেম করা অনেকের কাছে "টাইমপাস"।তাকে বিবেচনা করে দেখুন সে কি রকম।আর আপনি তাকে পূর্বে যেহেতু ব্লক মেরেছিলেন এবং তার করা প্রোপোজ এ অসম্মতি জানিছিলেন।তার প্রতিশোধ নেওয়ার উদ্দেশ্য আপনার সাথে প্রেমের অভিনয় করছে কিনা সেটাও যাচাই করা দরকার। আর একটি দিক ও বিবেচনা করা উচিত যে আপনাদের এই সম্পর্কটা ভবিষ্যৎ এ যেন উভয়ের পরিবারের জন্য কষ্টের কারণ না হয়ে পড়ে।আর কারো পিতামাতা চায়না তার ছেলে মেয়ে প্রেম করে তাদের জিবনসঙ্গী বেছে নেক।তারা চায় সকলের সিদ্ধান্তে তাদের ছেলেমেয়ের বিবাহ হোক। কোনো বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার পূর্বে সকল দিক বিবেচনা করা উচিত। বিঃদ্রঃ প্রেম করা হারাম ইসলাম ধর্মে ,তাই প্রত্যেক মুসলমান নারী পুরুষের কর্তব্য এটি থেকে বিরত থাকা
Talk Doctor Online in Bissoy App