আসসালামু আলাইকুম,  ভাই আমি উত্থান জনিত সমস্যায় ভুগছি , বেশিক্ষন মিলন করতে পারিনা, অল্প সময়ে বেরিয়ে পড়ে, আর বির্য পাতলা, একবার করার পর লিঙ্গ শক্ত হতে সময় নেয় এবং নিস্তেজ হয়ে পড়ে। আমার কাছে জার্মানি  এগনাস কাস্ট, লাইকোপডিয়াম ১০০০,  ডামিয়ানা ও  এসিড ফস ২০০ আছে স্টাফেসেগ্রিয়া। আর নিউ লাইফের এভেনা স্যটাইবা Q,  কনিয়াম ২০০,  সেলিনিয়াম, সেলিক্স নায়াগ্রা, নেট্রাম মিউর আছে। আমি কোন  ঔষধ  খেতে পারি এবং কিভাবে? যারা জানেন দয়া করে সমাধান দিন।
শেয়ার করুন বন্ধুর সাথে


দ্রুত বীর্যপাত বন্ধ করতে হোমিওপ্যাথি চিকিৎসা এই পোষ্ট টি পড়লে কিছুটা হেল্প হবে । তবে ভালো চিকিৎসার জন্য অবশ্যই একজন ডাঃ এর কাছে আপনার সমস্যার কথা খুলে বলুন এবং চিকিৎসা নিন । এটি ছোট কোন রোগ না । আপনে যেমন টা ভাবছেন । ধরুন আপনার এই সমস্যা গুলো ইউরিন ইনফেকশনের কারনে হইছে । ইউরিন ইনফেকশন যদি থাকে তা হলে এই ঔষধ গুলো খেলে কোন লাভ হবে না । তাই একজন ডাঃ এর কাছে আপনার সমস্যার কথা খুলে বলুন এবং চিকিৎসা নিন । টাকা অথবা সময়ের দিকে না তাকিয়ে ভালো চিকিৎসা নিন ।


ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

ধৈর্য্যের সহিত নিয়মিত চিকিৎসা চালিয়ে যেতে হবে। এজন্য যৌন বিশেষজ্ঞের পরামর্শ মোতাবেক চিকিৎসা নিতে হবে। এছাড়া হোমিওপ্যাথিক চিকিৎসা নিলেও রেজিস্টার্ড ডাক্তারের পরামর্শ নিবেন। অনবিজ্ঞ বা হাতুড়ে ডাক্তারের পরামর্শ নিবেন না। ধন্যবাদ""

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ