হার্টের চিকিৎসার জন্য ইন্ডিয়া কোন ডক্টরের কাছে গেলে ভালো হবে? আমার বয়স ২১ বছর। রাজশাহী মেডিকেল কলেজ থেকে সব রকম টেস্ট করিয়েছি। লিপিড প্ররফাইল - নরমাল সুগার - নরমাল আলট্রাসোনো তে - নরমাল ইকো- কিছু ধরা পরেনিি এক্স-রে-নরমাল ইউরিন টেস্ট-নরমাল ব্লাড প্রেসার - হাই ডক্টর বলেছে হার্টের প্রব্লেম আছে। একবার নাকি হার্ট এটাক ও হয়েছিল আমার যখন বেথা হইয়েছিল তখন। কিন্তু,কিসের জন্য হলো এটা বুঝতে পারছে না তাই রাজশাহী মেডিকেল এই এঞ্জিওগ্রাম করতে বলছিল।তবে অনেকে মানা করার জন্যে সেখানে করিনি তবে ডক্টর জোর করছিল র ভয় ও দেখাচ্ছিল যে আমি এঞ্জিওগ্রাম না করে চিকিৎসা না নিলে অখান থেকে বার হইয়ে আমি সময়ও না পেতে পারি।তাও চলে আসছি আজ ৮ দিন হল এখন ইন্ডিয়া যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছি।আমি চাচ্ছি সিটি করনারী এঞ্জিওগ্রাম করতে।এটা কি আমার হার্টের সমস্যা কে সঠিক ভাবে নিশ্চিত করতে পারবে?....আর ভালো সিটি এঞ্জিওগ্রাম কথায় করে ইন্ডিয়ায়।।।।।  প্লিজ আমার জিবনের একটি কটিন মুহুর্তে আমি আছি।আমাকে সঠিক উত্তর দিয়ে আমাকে জীবন বাছাতে সাহায্য করবেন আশা করছি।     
শেয়ার করুন বন্ধুর সাথে
Porimolray

Call

হার্টের সমস্যা তখনই হয় যখন করোনারি ধমনিতে কোলেস্টেরল জাতীয় পদার্থ জমা হতে থাকলে একসময় রক্ত প্রবাহে ব্যাঘাত ঘটে ফলে হার্ট অ্যাটাক বা হার্ট ফেইলিউর ঘটে। ।আপনার সমস্যা প্রবল হলে তবে এ রোগ থেকে স্থায়ী মুক্তি পেতে করোনারি বাইপাস সার্জারি অথবা এনজিওপ্লাষ্টি করতে পারেন।[করোনারী বাইবাস সার্জারীতে বাইবাস রাস্তার মতো রক্ত চলার জন্য পথ তৈরী করবে]*[আর ষ্টেনটিং এনজিওপ্লাষ্টিতে আপনার যেখানে প্লাক জমে রক্ত প্রবাহে ব্যাঘাত করছে সেখানে জালের মতো চৌঙ/বা যাকে চুড়ি পড়ানো বলে]] ভারতে চিকিৎসার জন্য চেন্নাই/ব্যাঙ্গালুরে উন্নত মানের চিকিৎসা হয়।ওখানে যান টেষ্ট করান তারপর ডাক্তার যেটা করতে বলে সেটাই করবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি আপনার সম্পূর্ণ চেকাপ এবং অন্যান্য হার্ট বিষয়ক চিকিৎসার জন্য নারায়ানা হেলথ সেন্টারে যেতে পারেন। ব্যাঙ্গালোরে অবস্থিত এই হেলথ সেন্টারে পৃথিবীর অন্যতম শ্রেষ্ঠ মানের হার্টের চিকিৎসা প্রদান করা হয়।  নারায়ানা হেলথ সেন্টারে আপনার সমস্যা প্রথমে জানালে, কাগজপত্র সাবমিট করলে তারাই আপনাকে একজন বিশেষজ্ঞ ডাক্তারকে দেখানোর পরামর্শ দিবেন। তার কাছে দেখালেই সকল সমস্যার উপযুক্ত সমাধান পাবেন। সমস্যা অতিরিক্ত হলে তাদের রিকয়েস্ট করে দেবী শেট্টির রেফার করিয়ে নিতে পারেন। ভাগ্য ভালো থাকলে যদি রেফার পেয়ে যান তাহলে দেবী শেট্টিকে দেখালে আপনার কোনো আর সমস্যাই থাকবে না।  কার্ডিয়াক যেকোনো সার্জারি দেবী শেট্টি স্বল্পমূল্যে অত্যন্ত সুন্দরভাবে করে দেন। তিনি বিশ্বের শ্রেষ্ঠ ১০ জন ডাক্তারের মধ্যে একজন। তাই বুঝতেই পারছেন। তবে সেই তুলনায় সেখানে আপনার খরচ তেমন হবে না। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ