বিস্ময় ওয়েবসাইটে কিরকম প্রোফাইল পিক দেওয়া শোভনিয়? না সব ধরনের পিক দেওয়া যাবে! যেমন হট&সেক্সুয়ালি পিক দেওয়া যাবে কি?? বিস্ময়ের কর্মকর্তার কাছ থেকে জানতে চাই!! দেখলাম এখানে দেখুন অস্বাভাবিক হট পিক তার প্রোফাইলে! আমিও কি ঐরকম পিক দিতে পারব?


শেয়ার করুন বন্ধুর সাথে
Porimolray

Call

যেহেতু এটা সামাজিক একটা সাইট তাই হট/সেক্সুয়াল পিক দেয়া ঠিক হবে না বা উচিত হবে না। *আর আপনি যে লিংকটি দিয়েছেন সেখানে আমার দৃষ্টিতে খারাপের কিছু দেখছি না। ***আসলে আমাদের সুন্দর মানসিকতার অভাব...সর্বদা নেগেটিভ ভাবলে আপততো আর যা হোক জীবনে উন্নতি সাধন হবে না।সুতরাং বলা যায় আপনার ভাবভঙ্গি সর্বদা নেগেটিভ তাই এহেন কথা বলছেন।একটু পজেটিভ দৃষ্টিতে তাকান..

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আসলে দেখুন,  বিস্ময় হল একটা শালীনতার সাইটন এখানে সিনিয়র জুনিয়র সবাই আছে  সবাই আসছে কিছু জানার জন্য অন্যকে কিছু জানানোর জন্য। এখানে এমন কিছু করা উচিত যার মাধ্যমে অন্যরা কিছু শিখত্র পারে। আর এমন কিছু করা অনুচিত যার দ্বারা আপনার উপর অন্যের কোনো নেতিবাচক মনোভাব তৈরি না হয়। যাত্র কেউ আপনার কার্যক্রম দেখে বলতে না পারে যে নৈতিকতার অভাব রয়েছে।  



এখন প্রোফাইল পিকচারের কথা বলতেছেন! প্রোফাইল পিকচারে ভাল কিছু রাখুন যাতে অন্যরা কিছু শিখতে পারে। তবে ভাল কিছু না রাখতে চাইলে আপনার নিজের ফটো বা কোনো শালীনপুর্ণ ফটো রাখতে পারেন। এতে ই ভাল হবে। মনে রাখবেন, যাবতীয় নোংরামী আপনার নৈতিকতাদ বহিঃপ্রকাশ।   আপনি এখন নিজেই বেছে নিন যে আপনি অনৈতিকতার মাঝে থাকবেন নাকি নৈতিকতার মাঝে থাকবেন।!!!!!!

ধন্যবাদ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ