আমি সবসময় একা থাকতে পছন্দ করি? কিন্তু যখন অন্যদের সাথে মিশতে চাই মিশতে পারি না? তখন নিজেকে আরো একা লাগে, মনে হয় কেউ আমাকে পছন্দ করে না? তখন সুধু ভাবি কীভাবে নিজের মাঝে পরিবর্তন আনবো? কিন্তুু কি করলে পরিবর্তনটা আসবে তা বুজতেছি না, কেউ সাহায্য করেন? 
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনি একা থাকতে পছন্দ করেন এ কথা সবাই জানে, এজন্য কেউ হয়তো আপনার সাথে তেমনভাবে মিশে না। আর আপনি যদি তাদের মাঝের এ ধারণা পাল্টাতে পারেন তাহলে অবশ্যই সবাই আপনার সাথে মিশবে।  আপনি নিজে থেকে সবার সাথে কথা বলার অভ্যাস গড়ে তুলুন। শুরুটা করুন পরিবার থেকে, প্রিয়জনের মাধ্যমে। তাদের সাথে প্রতিদিন কিছু সময় কাটান, নিজের মত করে কথা বলুন।  পরিবারের সাথে এই কাটানো সময়গুলো থেকেই আপনি সবার সাথে মেশার অভ্যাস পেয়ে যাবেন। সবাই যখন জানবে যে আপনি মিশুক, তখন সবাই আপনার সাথে কথা বলবেই।  

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
সময়

Call

একা থেকে যেহেতু আপনি অভ্যস্ত হয়ে গেছেন তাই আপনাকে ধীরে ধীরে পরিবর্তন হতে হবে। প্রথমেই আপনাকে মিশতে হবে যার সাথে আপনি সহজেই কথা চালিয়ে যেতে পারবেন, তিনি হতে পারেন আপনার মা, বাবা, ভাই,  বোন অথবা কাছের কোন আত্মীয়। ধীরে ধীরে তার প্রিয় মানুষের সাথে, তারপর তাদের প্রিয় মানুষ গুলোর সাথে। এভাবে আপনি এক এক করে অনেক কাছের মানুষ পাবেন। এতে আপনার জড়তাও কেটে যেতে থাকবে।বিস্ময় পরিবার তো আছেই আপনার সাথে। শুরু করুন আজই। আপনার সুন্দর সময়েের অপেক্ষায়। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ