আমি রাজিব।বয়স ২২ বছর। আমার এই কয়েক বছর যাবত সর্দি।যদি ঔষধ খাই তাহলে খাওয়ার পর ১০-১৫ দিন ভালো থাকি এবং আবার সর্দি হয়। নাক দিয়ে পানি পড়তে থাকে আর হার্চি আসে। আমি যে ঔষদ গুলো খেয়েছিঃ সিনামিন,পেনাডিন১২০,ফ্রিজেষ্ট ১০.... কেউ একটা ভালো সামাধান দিলে উপকৃত হব।
শেয়ার করুন বন্ধুর সাথে

দ্রুত ডাক্তার দেখান ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Ronu

Call

আপনি নিচের টিপস অনুশীলন করুন (!) আপনি আদা কুচি কুচি করে কেটে চায়ে মিশিয়ে পান করতে পারেন ওর ফলে আপনি সর্দি কিছুটা কমে যাবে। (!) আপনি তুলসী পাতার রস খেতে পারেন। (!) রাতে ঘুমানোর আগে সরিষার তেল গরম করতে শুকলে ভালো উপকার পাবেন। (!) আপনি মধু গরম করে খেতে পারেন। (!) রাতে খাবারের সাথে রসুন খেতে পারেন এতে আপনার সর্দির উপকার হবে। (!) ভিটামিন সি যুক্ত খাবার খেতে পারেন।ভিটামিন সি আমাদের শরীর রোগ প্রতিরোধী করে তুলে। অতিরিক্ত টিপস (+) পর্যাপ্ত পরিমাণে খাবার গ্রহণ করলে এবং নিয়মিত সঠিক সময় পর্যন্ত বিশ্রাম করলে রোগ প্রতিরোধ করবে। (+) যারা সর্দি এবং জ্বর দ্বারা আক্রান্ত তাদের কাছ থেকে দূরে থাকুন। (+) আক্রান্ত ব্যক্তির ব্যবহৃত জিনিস ব্যবহার করবেননা । (+) আপনার ঘরের তাপমাত্রা অতি শুষ্ক করবেন না এবং বেশি আর্দ্র ঘরে থাকবেন না। পরিশেষে আপনার সুস্থতা কামনা করি।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনি রাতে ঘুমানো আগে মাথায়, হাত-পা ও বুকে খাঁটি সরিষার তেল অথবা কালোজিরার তেল ব্যবহার করলে আশাকরি অসাধারণ ফল পাবেন। কারণ, সরিষার তেল ও কালো জিরার তেল ঠান্ডা রোগের জন্য অনেক কার্যকরি। সাথে সাথে ঠান্ডা ও আদ্রতা থেকে দূরে থাকতে হবে। সৃষ্টিকর্তার নিকট আপনার সুস্থতা কামনা করি।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ