আমার বয়স ১৫। শরীর উচ্চতা প্রায় ৫ ফিট ৮ ইঞ্চি। লিঙ্গের উচ্চতা প্রায় ৪ ইঞ্চি। কিন্তু খুব চিকন। বিশেষ ওপরের জায়গাটা খুব ছোট এবং চিকন। এখন কি করলে লিঙ্গ মোটা হবে?
শেয়ার করুন বন্ধুর সাথে
Waruf

Call

তুমি অনেক ছোট। এখনি এসব নিয়া চিন্তা করার সময় হয়নি। উচিত নয়, এ নিয়া কিছু করারও দরকার নাই, এইটুকু জেনে রাখুন,  কবিরাজ রা মোটা শক্ত প্রভুতি বিষয়ে ভয় দেখায় ও ঔষধ বা নিয়ম দেয়। কিন্তু বিজ্ঞান বা ডাক্টারি তে লিঙ্গ মোটা বিষয়টা জিনগত। ইচ্ছা করলে মোটা করা যায়না, তবে অগ্রভাগের যেটা বললেন সেটা নিয়া ভাবার দরকার নাই, সময়মত মোটা হবে। এখন যদি চিন্তা করেন চিকিৎসা খোজেন তাহলেই বরং হিতে বিপরীত হতে পারে।ওটা কোটি কোটি স্নায়ুর সংযোগ স্থল, এবং গুরুত্ব পূর্ন অংশ তাই টাচ করবেন না, কোন ঔষধ লাগাবেন না। উপুযুক্ত বয়স ও কার্যের ভার পড়লে এমনিতেই উপুযুক্ত হয়ে উঠবে। আপনি হয়ত বলতে পারেন ১৫ বছর ছোট নয়, এ বয়সে অনেকেই বাবা হয়ে গেছে। বিষয়টা ঠিক, কিন্তু আপনি যানেনকি যে, অল্প বয়সে অধিক ভারবহনের কাজ নিয়মিত করলে সে শিশু বেশি লম্বা হয়না, কারন কাজের ভারে পেশী শক্ত হবার হরমোন ক্ষরন করে ও গ্রোথ হরমোন বন্ধ হয়ে যায়। ঠিক তেমনি আপনি যদি এখন বিয়া করেন তবে বাবা হবেন আর ৩-৪ মাস পর দেখবেন কিছুটা স্ফিত হয়েছে। কিন্তু গঠন বন্ধ হয়ে যাবে আর ঐ গঠনের লিঙ্গ বেশিদিন আপনাকে সন্তুষ্টি দিতে পারবেনা। তাই এ চিন্তা মাথা থেকে বের করে দিন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

এর জন্য কৃত্রিম কোন কার্যকরী উপায় নেই । পুষ্টিকর খাবার খান । এটাই সর্বোৎকৃষ্ট ও প্রাকৃতিক উপায় । আর আপনার বয়স আরও বাড়লে কিছুটা মোটা এমনিতেই হওয়ার সম্ভাবনা রয়েছে ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ