আমি ১৩ জুলাই সহবাস করি।২২ জুলাই আবার করার পর আইপিল খাওয়াই। আগস্ট ১০ তারিখ আবার সহবাস করি। ১১ তারিখ আমার স্ত্রী প্রেগনেন্সি কিট দিয়ে পরীক্ষা করে।তখন ফলাফল নেগেটিভ আসে। এর পর দিন ই আমার স্ত্রী খুব অসুস্ত হয়ে পরে। খুব মাথা ঘুরে ও দুরবল হয়ে জায়। এর পর থেকে মাথা ঘোরা কমেনি। ২১,২২ তারিখ তার মাসিক হয়। সেপ্টেম্বর ২ তারিখ পরীক্ষা করে দেখে সে প্রেগনেন্ট। এখন আমি বাচ্চা নিতে চাচ্ছি না। কি করোনীয়??       
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

এমতাবস্থায় আপনি দ্রুত একজন গাইনি ডাঃ এর পরামর্শ নিন।আর বাচ্চাটা নষ্ট না করাটাই শ্রেয়।অনেক মানুষ আছে বাচ্চার জন্য কাদে কিন্তু হয় না।আর আপনার উপর আল্লাহর রহমত আছে যে আপনি বাবা হবেন।উভয় পক্ষেই মতামত দিলাম। ভুল ত্রুটি ক্ষমার দৃষ্টিতে দেখবেন। ধন্যবাদ

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

প্রথমত বলিযে ওনি প্রেগন্যান্ট না ।কেনোনা আপনারা মিলনের পর তাকে ইমারজেন্সি পিল খাওয়াইছেন যার কারনে ওনার মাসিকের সমস্যা দেখা দিচ্ছে তবে ওনার প্রেগন্যান্সির কোন চাঞ্চ থাকবে না। কারন পিল খাওয়ার পর ওনার মাসিক হয়েছে যা জন্য ওনি এখন নিরাপদ আছেন যা সম্পুর্ন । কাজেই ওনার পরের মসের প্রেগন্যান্সি টেস্ট সঠিক না আর এই ভুল রেজাল্ট আসার কারন হলো ওনি একাধিক ইমার্জেন্সি পিল খেয়েছেন আর ইমার্জেন্সি পিল গুলো হলো হরমোনাল পিল যা সেবনে হরমোনের তারত্মম্যের সৃষ্টি হয়ে থাকে ফলে এ সময়ে প্রেগন্যাস্নি টেস্ট সঠিক আসে না। তাছাড়া ইমার্জেন্সি পিল সেবনের পর কাটি দিয়ে যতই টেস্ট করেন না কেন এক এক সময়ে এক এক রকম রেজাল্ট আসবে। সুতারাং আপনি দুশ্চিন্তা করবেন না ওনি প্রগন্যান্ট হবে না।


ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ