আমার বয়স প্রায় ২২ বছর। আমি একটি মেয়েকে ভালবাসি অনেক দিন জাবত। মেয়েটির নাম সাথি। আর তার সাথে কিছু দিন জাবত একটু সমস্যা চলছে তাই দুরত্ত তৈরি হয়েছে। বেশ কয়েকদিন হল সেরকম কথা তার সাথে হয় না। এরি মধ্যে কিছু দিন আগে বিয়ে বাড়ির এক আয়জনে গিয়ে অন্ন একটা মেয়েকে ভাল লাগে আমার। এবং সেই মেয়েটিও আমাকে পছন্দ করা সুরু করেছে। মেয়েটির নাম সুমি। ইদানিং মেয়েটি খুব বেশি পাগলের মত ভালবাসে। আর আমার মনে হচ্ছে আমি দুজন কেই ঠকাচ্ছি! আমি এখন কি করব,কিছু বুঝতে পারছি না! রাতে চিন্তায় আমার ঘুম হয় না! আমি কাকে ছেরে কাকে রাখব? সাথিও আমাকে অনেক ভালবাসে। খুব বেশি টেক কেয়ার করে,ঝগরা-ঝাটি সত্তেও আমাকে এসএমএস করে খাবার দাবার আর গোসল করতে বলে।
শেয়ার করুন বন্ধুর সাথে

আপনার দুই নৌকাতে পা দেওয়া ভুল হয়েছে|এখন আপনার উচিৎ দুজনের মধ্যে একজন বেছে নেওয়া|আরেকজনকে বুঝান|প্রথমে আপনার ভাবা উচিৎ ছিলো যে আপনার সাথে একজনের জীবন জড়িয়ে আছে আপনি তা না ভেবে তার সাথে রিলেশন করেছেন আপনার জন্য আরেকটা ছেলে সিংগেল আছে বুঝলেন সবসময় ভেবে কাজ করা উচিৎ |আপনি বোঝাতে পারেন তাহলে এই সমস্যা সমাধান হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আমার মনে হয় আপনার প্রথম মেয়েটিকে ভালোবাসা উচিত। আর দুটি মেয়েকে আপনি কখনই একসাথে ভালোবাসতে পারবেন না ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনি বলেছেন অনেকদিন যাবত সাথী নামের মেয়েটিকে ভালোবাসেন আবার তার সাথে যেভাবেই হোক দুরুত্তের কারণে সুমি নামের মেয়েকে ভালো লেগে যায়। এখন কথা হলো সুমিকে আপনার ভালোলাগে কিন্তু সাথীকে আপনি ভালোবাসেন ...ভালোলাগা আর ভালোবাসা এক না ভাই।আর সাথী আপনার সাথে ঝগড়াও করে আবার যত্নও নেয় এইটাই তো ভালোবাসা ভাই।আপনার উচিত সুমিকে আপনার অতীত সমপরকে জানানো এনং তার কাছে নিজের ভুল স্বীকার করা এবং সাথির সাথে জেসব বিষয় নিয়ে ভুল বোঝাবুঝি হচ্ছে তার কারণ খুজে বের করে সেগুলো সমধান করা। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ