আমার বয়স ২৩ আমি কিছু দীন জাবত নিম্মে কিছু সমস্যা তে ভুগতে ছি সমস্যাগুলে হলো??আমি কারো চোখের দীকে তাকিয়ে কথা বলতে পারি না ছেলে ওতবা মে জে কারো???আরেক টা সমস্যা হলো আমি নিজে তেকে কারো সাতে কথা বলতে আমার মন চায় না সে আমার পরিচিত হউয়ার পর ও আমি বুজতে পারছি না এটা কি আমার ego problem???? আর নিজেকে অনেক সময় ছোট মনে হয় তার কারন হলো আমার হাটা ওনেকটা হাস এর মতো  কারন আমার পা হাটুর পর থেকে কিছুটা বাকা জার কারনে এরকম হয় আমি বিষেশ ভাবে অনিরুধ করছি অবিজ্ঞ কেউ উতর দীবেন আশা করি?????????
শেয়ার করুন বন্ধুর সাথে

ইসলামিক অনুশাসন মেনে চলুন।পাঁচ ওয়াক্ত নামায পড়ুন।পারলে কুরআন তিলাওয়াত করুন।যা আপনাকে সৎপথে চলতে সাহায্য করবে।সৎ ব্যক্তিকে সবাই পছন্দ করে।এসবের মাধ্যমে আপনাআপনি আপনার মানসিকতা বদলাবে।তখন আর এসব সমস্যা হবে না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি নিজেকে নিয়ে বিব্রত। নিজেকে ছোট ভাবা যাবে না৷ নিজেকে ছোট ভাবলে কারো সাথে কথা বলতে/মিশতে ইচ্ছা হবে না। প্রত্যেকের মত আপনিও একজন মানুষ এটাই বড় পরিচয়। আপনার পায়ের যে সমস্যা আছে সেটা নিয়েও মাথা ঘামাবেন না। স্বাভাবিকভাবে সবার সাথে মিশবেন। কেউ কোন কটূক্তি করলে কান দিবেন না। মনে রাখবেন, সমালোচনা করার মানুষের অভাব নেই। যেভাবে সাচ্ছন্দ্যবোধ করেন সেভাবেই চলেন। একজন মুসলমান হিসেবে আল্লাহর পথে চলুন। সবকিছু স্বাভাবিক হয়ে যাবে ইনশাআল্লাহ। আপনার প্রশ্নের বানান গুলো ঠিক করুন। প্রশ্নের মান বজায় রাখুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ