আমার বিয়ে হয়েছে গত একবছর হল,বউ ৩ -৪ মাস ছিল,,এর পর থেকেই নিজের ইচ্ছে মত বাপের বাড়ি।বিয়ের পর থেকেই সেচ্ছাচারী হয়ে গেছে,সম্ন্বয় করতে পারছেনা, ঘরের কাউকেই পাত্তা দিতে চাইতনা।গত জানুয়ারি মাসে সে তল্পিতল্পা ভাবে চলএ যায় তার বাপের বাড়িতে।এর পর থেকে দোষ আমার উপর চাপানোর চেষ্টা করতেছে।মাযে মধ্য আসার কথা বলে কিন্তু তাও শহরে,,সে গ্রামে থাকবেনা সাফ কথা জানিয়ে দিয়েছে।এর মধ্য ৮ মাস হয়ে যাচ্ছে তার সাথে আমার কোনো ধরনের কোনো যোগাযোগ নেই।তার পরিবার ও তার ব্যাপার টা নিয়ে তেমন একটা মাথা ঘামাচ্ছে না।এখন এভাবে ঝুলে থাকাটা আমার লাইফ হ্যাম্পার করতেছে।কাবিন নামা বেশি হওয়ার কারনে আমিও আগাতে পারছিনা,তারাও কিছু বলতেছেনা।কিন্তু আমি চাচ্ছি ডিভোর্স হয়ে গেলে যাক কিন্তু এভাবে আর না।এখন সে যদি মামলা করে আমার কি সমস্যা হতে পারে বা নিষ্পত্তি হতে কেমন সময় লাগতে পারে??ওয়ারেন্ট হবে কিনা??সমাধান টা কি?? আমি যদি ডিভোর্স দিই,,সেই ক্ষেত্রে তারা কি স্টেপ নিতে পারে?? একটা সমাধান যোগ্য পরামর্শ আশা করছি। ধন্যবাদ । ইলু রহমান। চট্টগ্রাম । 
শেয়ার করুন বন্ধুর সাথে

আপনি ডিভোর্স দিতে আগ্রহী । আপনার স্ত্রী আপনার বাধ্য না।।ভাল করে ভাবুন অন্য আরেকজন আপনার জীবনে আসলে এই ঘটনার পুনরাবৃতি হবেনাতো ।।যদি না হওয়ার সম্ভাবনা থাকে তাহলে ঠিক আছে ।।যে মানুষটি শহরে না থাকার অপরাধে ছেড়ে যাবে তার মত মানুষের মানসিকতার কোন তুলনাই হয়না ।বেচেঁ থাকতে হলে যে কত বিপদের সম্মুখীন হতে হয় ।তা এখনও উনার ধারনার বাইরে ।।এখন আপনি যদি মুক্তি চান তাহলে অবশ্যই উনার কাবিন এর টাকা পরিশোধ করতে হবে ।তবে হ্যা যদি আইনের আশ্রয় নেন তবে আপনার সাধ্য অনুযায়ী মাসিকভাবে টাকা পরিশোধ করার সময় পাবেন ।আপনি ডিভোর্স পেপার পাঠালে জবাবে আপনার উপর মিথ্যামামলা আসতে পারে ।যৌতুক এবং নারী নির্যাতন ।ওয়ারেন্ট ও হতে পারে । নিষ্পতি হওয়ার সময়টা মামলার ধারা অনুযায়ী । একজন ভাল উকিলের সাথে বিস্তারিত আলোচনা করুন । । তবে চেষ্টা করবেন পারিবারিক ভাবে মেটানোর ।।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি ডিবোস না দিলে আপনার বোউয়ের কেছে জোর হবে না|আপনি ডিবস দিলে আপনেকে কাবিন নামা দিতে হবে|এবং বোউয়ের কিছু খরচ দিতে হবে|তাই আপনি থানায় আপনার বোউয়ের নাম জিডি করে রাখুন|অনেক কাজ দিবে|আর কেজ অরেনটি হতে গেলে অনেক সময় লাগে|ধন্যবাদ

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ