আমি একটা মেয়ের সাথে রিলেশন করি , আমি ক্লাস টেন এ পড়ি, আর ও ক্লাস সেভেন এ পড়ে, ওর সাথে দুই বছরের রিলেশন, মেয়েটা একটু উন্নত পরিবারের, মেয়েটা আমাকে খুবই বেশি ভালবাসে, আমার জন্য নিজের জীবন দিয়ে দিতে পারে, আর আমিও ওর জন্য, তো সমস্যা হলো;- আমার গার্ল ফ্রেন্ড দেখতে একটু সুন্দর, চেহার ভালো ,এ জন্য প্রায়ই ওর বাড়িতে বিয়ের প্রস্তাব আসে,এক পর্যায়ে ওর বাবা একটা ভালো প্রস্তাবের কারনে ওকে বিয়ে দিতে চায়, কিন্ত আমার গার্ল ফ্রেন্ড রাজি হচ্ছে না, আমার কথা বাড়িতে বলল কিন্তু ওর বাবা রাজি হলো না ,অন্য ছেলেটার সাথে বিয়ে ঠিক করলো জোর করে. এখন আমার গার্ল ফ্রেন্ড আমাকে বলছে আমাকে নিয়ে পালিয়ে যাও, আমি তোমাকে ছারা ওন্য কাউরো সাথে থাকতে পারবনা, আমি তোমাকে চাই, তুমি কি করবা তারাতারি কর. কিন্তু আমি এই বয়সে কি ভাবে নিজের পায়ে দাঁড়াতে পারি ,আর করবই বা কি? আমার কাছে তো টাকা নাই যে পালিয়ে নিয়ে গিয়ে কিছু করতে পারব. বাড়িতে বললাম বলছে দশ বছর পর বিয়ে. "আমার র্গাল ফ্রেন্ড তখন কাঁদছে আর বলছে তোমাকে না পেলে বিয়ের দিনেই বিষ খাব ".এখন আমার কি করা উচিৎ? আর কি করতে পারি?
শেয়ার করুন বন্ধুর সাথে

আপনি তাকে বুঝান যে বাস্তবতা এতটা সহজ নয়। সামান্য একটা ভুলের কারণে জীবন নিয়ে খেলা ঠিক হবে না। আপনারা যদি পালিয়েও যান তাহলে কোথায় থাকবেন, খাবেন কি, টাকা কোথায় পাবেন। তাকে এসব বুঝান যে পালিয়ে কোন লাভ হবে না। তাকে বাস্তবতা টা মেনে নিতে বলুন। সে যেন বিয়েটা মেনে নেয়। এছাড়া কিছুই করার নেই।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

Call

এখানে যে সমস্যার কথা বলছেন তার সাপেক্ষে কিছু না বললেই নয়,

  • ১ম কথা হল আপনি কি চান?
  • আপনারা কেউ ই বিয়ের উপযুক্ত ও নন ।
  • আপনাদের সামনে একটা ভবিষ্যত নামক বিষয় জড়ানো আছে ।
  • যদিও আবেগ বশত এমন কাজ করেছেন তাই তার সিদ্ধান্তটা ও আপনার ই নেওয়া উচিত ।
  • আপনি যা সঠিক ভাবছেন তার উপর স্থির থেকে আপনার সেই গার্লফ্রেন্ডকে বুঝান আর সম্ভব হলে পরিবার বা বয়োঃজোষ্ঠকে সব বুঝিয়ে বলুন । আশা করছি ভাল কিছু পাবেন।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Porimolray

Call

যেহেতু মেয়েটির বিয়ের বয়স হয়নি তাই আপনি বিয়ের দিন পুলিশের সহায়তা নিতে পারেন তাহলে নিশ্চিত তার বিয়ে ভেঙ্গে যাবে আর আপনি চেষ্টা করুন একটা ভালো জব করার ।তাকে চিন্তামুক্ত ও বিয়েতে রাজি না হতে বলুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ