যাদেরকে ফ্রেন্ড রিকোয়েস্ট দিচ্ছিনা তাদের কাছ থেকে ফ্রেন্ড রিকোয়েস্ট Accept দেখাচ্ছে।এখন কি করব প্লিজ কেউ বলবেন
Share with your friends
Call

আপনি হয়তো auto like / comment নেন। auto like comment নিলে বা auto friend request নিলে এমন হয়। তাই এগুলা নেয়া বন্ধ করুন।

Talk Doctor Online in Bissoy App

আপনি হয়ত Auto Liker সম্পর্কিত কোন অ্যাপ ব্যাবহার করেছেন।এভাবে করলে অফ হতে পারে, Menu>Account Setting>Apps and Games>সব রিমুভ করে দিবেন। আসা করি অফ হয়ে যাবে

Talk Doctor Online in Bissoy App
Anynomous

Call

এমনটি দুটো কারনে হতে পারে।

প্রথমত আপনি যদি Auto Like বা এ জাতীয় কোন সেবা গ্রহন করে থাকেন তাহলে আপনার একাউন্ট থেকে Auto ফ্রেন্ড রিকুয়েস্ট চলে যাবে। তার জন্যে আপনি কোন প্রকার নোটিস পাবেন না। কিন্তু যাদেরকে রিকুয়েস্ট পাঠানো হবে তাদের মধ্যে থেকে কেউ এক্সেপ্ট করলে আপনি নোটিফিকেশন পাবেন।

দ্বিতীয়ত, যদি আপনার একাউন্টে অন্য কারো এক্সেস থাকে তাহলে। এক্ষেত্রে যার কাছে আপনার একাউন্টের এক্সেস আছে সে কাউকে রিকুয়েস্ট পাঠালেও আপনি সেটা আপাতত জানতে পারবেন না যতক্ষন না সেন্ড রিকুয়েস্ট চেক করেছেন অথবা যার কাছে রিকুয়েস্ট গিয়েছে সে এক্সেপ্ট করেছে।

এখন আসুন কিভাবে জানবেন যে আপনার একাউন্ট অন্য কারো কাছে আছে কিনা। এটা জানতে প্রথমে আপনার একাউন্ট থেকে Setting and privacy তে প্রবেশ করবেন। সেখান থেকে Privacy তে প্রবেশ করুন। তারপর WHERE YOU'RE LOGGED IN সেকশনে যান, সেখানে দেখুন যে এমন কোন ডিভাইসের নাম আছে কিনা যা দিয়ে আপনি লগইন করেননি। যদি থাকে তাহলে অবিলম্বে আপনার পাসওয়ার্ড পরিবর্তন করুন।

Talk Doctor Online in Bissoy App
amirupu

Call

table>  (tr তে table row)  (td তে table data)

Talk Doctor Online in Bissoy App
ArfanAli

Call

আপনার লকেশনের আশেপাশে কেউ নতুন অ্যাকাউন্ট খুললে অথবা কেউ নতুন অ্যাকাউন্ট খুলেছে তার সাথে যদি আপনার মিউচ্যুয়্যাল ফ্রেন্ড থাকে তাহলে মাঝেমধ্যে ফেসবুক থেকে অটো ফ্রেন্ড রিকোয়েস্ট সেন্ড করে দেয়। এ কারণে এমনটা হতে পারে।

Talk Doctor Online in Bissoy App
Call

আপনি password চেঞ্জ করুন আর ফ্রেন্ড request গুলো cancel করে দিন ধন্যবাদ

Talk Doctor Online in Bissoy App