Find friend>see all friend request>see sent request তারপর লিস্ট দেখতে পাবেন । opera mini/uc browser ব্যবহার করিয়েন

Talk Doctor Online in Bissoy App
ShohanIslam

Call
এটা দেখতে হলে এবং delete করতে হলে নিচের ধাপগুলো অনুসরণ করুনঃ ১।প্রথমে home page এ যান
২।তারপর find friends এ ক্লিক করুন
৩।তারপর -see all friend request এ ক্লিক করুন
৪।তারপর-see sent request এ ক্লিক করুন।

তারপর দেখতে পারবেন কে কে আপনার friend reques গ্রহন করেনি। এবং আপনি সেখান থেকে request cancel বা delete করতে পারবেন।
Talk Doctor Online in Bissoy App
Call

Facebook এ ঢুকুন, তারপর Friends এ ক্লাক করুন , তার পর খুজে বের করুন View sent request, এখানে ঢুকুন। এখানে আপনি যাকে Request পাঠিয়েছেন তাদের দেখতে পাবেন। এখান থেকে তাদের ডিলিট করে দিতে পারবেন।

Talk Doctor Online in Bissoy App
Call

আপনি opera mini অথবা uc browser দিয়ে আপনার ফেসবুক একাউন্টে প্রবেশ করুন। তারপর আপনার profile এ যান। এরপর একটু নিচে গিয়ে, likes, activities এসব অপশন এর পাশাপাশি following অপশনটি পাবেন। সেটাতে ক্লিক করুন। তারপর দেখবেন যে, ★  প্র্রথমে, যারা আপনাকে রিকুয়েস্ট দিয়েেছে তাদের তালিকা এবং দ্বিতীয়ত, আপনি যাদেরকে রিকুয়েস্ট দিয়েছেন তাদের তালিকা।


→এখন 2nd তালিকার মধ্যে  ★যারা আপনার রিকুয়েস্ট accept করেনি এবং ★ যারা cancle করে দিয়েছে, যার ফলে আপনি তার follower হয়ে গেলেন, তা দেখতে পাবেন।


এখন এই দুই অবস্থা থেকে বেড়িয়ে আসতে হলে, উভয় অবস্থায়, যাদেরকে দেওয়া  আপনি আপনার রিকুয়েস্ট, cancle করতে চান এবং যাদেরকে unfollow করতে চান, সে ক্ষেত্রে,   আপনি প্রথম তালিকা থেকে তাদের নামের উপর ক্লিক করে প্রবেশ করুন। এরপর একেবারে নিচে যান, সেখানে দেখবেন cancle your request অথবা  unfollow অপশন আছে, উক্ত অপশনগুুলোতেত click করে আপনি আপনার দেওয়া রিকুুয়েস্ট cancle অথবা unfollow তে click করলে,

আপনি তার আর follower থাকবেন না। 


আশাকরি বুঝেছেন। 

Talk Doctor Online in Bissoy App

কাউকে ফেইসবুকে ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠানোর পর যদি সে রিসিভ করে তাহলে একটি কনফার্মেশন মেসেজ আসবে। আর যদি রিসিভ না করে তাহলে তার প্রোফাইলের টাইমলাইনে ঢুকলে দেখাবে Following ও Friend Request Sent অথবা তার নামের উপর মাউস পয়েন্ট নিলেও Following ও Friend Request Sent দেখাবে।এটা দেখে বুঝতে হবে আপনার ফ্রেন্ড রিকুয়েস্ট সে রিসিভ করেনি।এরপর Friend Request Sent এর ক্লিক করে কতগুলো অপশন আসবে সেখান থেকে Cancel Friend Request এ ক্লিক করলে রিকুয়েস্ট Delete হয়ে যাবে। নিচে স্ক্রিণশট দিলাম।


Talk Doctor Online in Bissoy App