সামনে বিয়ে করবো কিন্তু আগে থেকে দীঘদিনের হস্থমৈথুনের অভ্যাস ছিলো।এখন অল্পতেই উত্তেজনা দেখা দেয় সাথে বীর্য বের হয়ে যায়।এ ব্যাপারটি অনেক চিন্তিত।এক্ষেত্রে স্থায়ি সমাধান পেতে কোন ধরনের চিকিৎসা পদ্ধতি ভালো হবে 
শেয়ার করুন বন্ধুর সাথে

এ সমস‍্যা থেকে উত্তরণের জন‍্য আপনাকে চিরদিনের জন‍্য হস্তমৈথুন ত‍্যাগ করতে হবে। অশ্লীলতার ধারে কাছেও যাওয়া যাবে না। বিয়ের পর যখন স্ত্রীর সাথে যৌনমিলন করবেন, তখন অন‍্য কোনো নারীকে কল্পনা করে মিলন করবেন না। মিলনের সময় সম্পূর্ণ মনোযোগ আপনার স্ত্রীর দিকে দিবেন, অন‍্য কোনো মেয়েকে নিয়ে কল্পনায় বিভোর হবেন না। এভাবে চললে হস্তমৈথুনের ফলে আপনার দ্রুত বীর্যপাতের যে সমস‍্যা তৈরী হয়েছে, তা থেকে মুক্তি পাবেন। মিলন করার সময় ধীরে-সুস্থে সময় নিয়ে মিলন করবেন, বীর্য বের করার জন‍্য পাগল হয়ে যাবেন না। গরুর গোশত, ডিম, দুধ, কালোজিরা ও কালোজিরার ভর্তা, কাঁচা রসুন ও কাঁচা রসুনের ভর্তা, মাষকলাইয়ের ডাল, মিষ্টি কুমড়া ও মধু, এসব খাবারের প্রতি বেশী মনোযোগী হবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

অতিরিক্ত কোন কিছুই ভাল না তাই এখনই সচেতন হউন। প্রতিদিন নিয়ম মত পুষ্টিকর খাবার খাবেন, প্রচুর পানি পান করবেন আর পর্যপ্ত ঘুমাবেন। আজেবাজে চিন্তা বাদ দিয়ে ধর্মিয় নিয়মগুলি মানার চেষ্টা করুন। 2 চামচ খাটি মধু হালকা গরম পানিতে মিষিয়ে প্রতিদিন পান করুন ভাল ফল পাবেন। 


ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ