আমি একটি মেয়ে ভালোবাসতাম।সে ও আমকে ভালোবাসতো।কিছু দিন হলো ওরে আমি অনেক কষ্ট দিয়েছি বিভিন্ন ভাবে। এখন  ও আর আমার কাছে থাকতে চায় না। ও আমাকে বলে তোমাকে আর ভালোবাসি না। এখন আমি কি করবো। প্লিজ ওরে ছারা বাজবো না। পেতে হলে কি করতে হবে। সবাই একটু হেল্প করেন
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

দেখুন দুটোর ভিতরে কোনটা ভাল লাগে| ওকে ছাড়া যতখন বাচবেন না তাহলে আপনি কবিরাজ দের কাছ থেকে তাবিজ করে নিন তাবিজ কাজ করলে মেয়ে আপনার কথা মত চলবে|অথবা আপনার পরিবারে অভিভাবকদের বলে বিয়ের প্রতাব পাঠান|

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

ওর কাছে ক্ষমা চেয়ে নিন। ওকে Sorry বলতে ভুল করবেন না। ওকে বুঝানোর চেষ্টা করুন যে, আপনি মন থেকে কিছু বলেন নি বা করেন নি, রাগের মাথায় বকেছেন বা কিছু করেছেন। এটাও বলুন যে, সামনে আর বকবেন না বা এমনকিছু করবেন না যাতে ওর মনে কষ্ট হয়। অবশ‍্য আপনার কথায় ও কাজে সামনের দিকে অটল থাকবেন। রোমান্টিকতা দিয়ে কথা বলে ওর মন জয় করে নিন। তারপর ও এমনিতেই ঠিক হয়ে যাবে।

তবে বিয়ের আগে প্রেম-ভালোবাসা করে প্রিয় মানুষটাকে সহজে পাওয়া যায় না, চেষ্টা করে দেখতে পারেন। বিয়ের আগে প্রেম-ভালোবাসা জীবন ও ক‍্যারিয়ারের জন‍্য একটা মারাত্মক ঝুঁকি, যেটা সামনের দিকে হয়তো হাড়ে হাড়ে টের পাবেন।
https://www.bissoy.com/812482/
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

একটা জিনিস প্রথমবার পাওয়া আর থাকার পরে অবহেলায় হারিয়ে গেলে আবার তা ফিরে পাওয়ার মাঝে অনেক পার্থক্য।প্রথমবার পাওয়াটা খুবই সহজ।কিন্তু অবহেলার কারণে একবার হারিয়ে আবার ফিরে পাওয়া এতোটা সহজ নয়।একবার তাকে কষ্ট দিয়েছেন,অবহেলা করেছেন এতে আপনার প্রতি তার বিশ্বাস উঠে গেছে।এখন সে আবার আপনাকে কেন ভালবাসবে?কেন বিশ্বাস করবে যে আপনি তাকে আবার কোন কষ্ট দিবেন না?এর যদি জবাব আপনার কাছে থাকে তারপর তাকে আবার ফিরে পাওয়ার কথা চিন্তা করুন।আর একটা কথা একবার যেটা থেকে বিশ্বাস উঠে যায় সেটায় আজীবনে আগের সেই বিশ্বাসটা ফিরিয়ে আনা সম্ভব নয়।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ