Please help me giving a trust treatment.

আমার প্রসাবে জ্বালাপোড়া এর আগে আমি অনেক ডাক্তার দেখিয়েছি । একজন ডাক্তার বলেছে যে আপনার প্রসাবে ইনফেকশন হয়েছে।
আমি এখন কি করতে পারি?
একটা এন্টিভাইটিক দিয়েছে বলেছে খেতে 7 দিন তারপরে ঠিক হয়ে যাবে বাট এখন আমার হাই প্রেসার।
রোজা রাখলে যেমন সারা দিনের শেষে যেমন প্রসাবের রং হয় তেমনি এখন প্রসাব হচ্ছে আমি কিছুই বুঝতেছি না ।
মাঝে মাঝে হাল্কা গায়ে জ্বর আসতেছে চিন্তা করতেছি এই জন্য হয়তো আমার হাই প্রেসার হয়েছে। আমি এখন কি করতে পারি প্রসাব প্রচুর জ্বালাপোড়া প্রসাবের পরে অনেক জ্বালা পোড়া করে আমাকে একটা ভালো treatment দিবেন দয়া করে সবাই। প্রচুর পানি খাচ্ছি, পানি খাওয়ার পরে প্রসাব স্বাভাবিক হচ্ছে কিন্তু জ্বালাপোড়া টা এখনো কমছেনা মাঝে অনেক কষ্ট হচ্ছে।
একজন হোমিও ডাক্তার দেখিয়েছিলাম বলেছে যে কিছু হবেনা।
কেউ কেউ বলতেছে পানি ফোটায় খেতে, ফিল্টারের পানি খেতে নিষেধ করতেছে।
বিয়ে এখনো করিনি কিন্তু খুব তাড়াতাড়ি বিয়ে করব এই জন্য একটা মেয়ের সাথে কথা বলি অনেকক্ষণ। কথা বলার জন্য উত্তেজনা সৃষ্টি হলে আরও বেশি জ্বালাপোড়া করে।
আমার হস্তমৈথুন করার অভ্যাস ছিল।
আমি ঢাকায় থাকি বয়স 27 বছর।
এই বিষয়ে বিশেষজ্ঞ অবশ্যই আপনি ভালো চিকিৎসা দিবেন দয়া করে ওষুধের নাম সহ উল্লেখ করবেন।
ধন্যবাদ

Share with your friends

আপনার সম্পূর্ন লেখাটি পড়ার পরে কোন ঔষধ সাজেষ্ট করতে পারব না। কারন আপনি এর আগে ডাক্তারের পরামর্শ নিছেন । তাহাতে সমাধান পাননি। তাই বিষয়টি নিয়ে গভীর ভাব ভাবতে হবে। আমি আপনাকে বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ নিতে বলছি। কারন আপনার প্রসাবে ইনফেকশনের পাশা পাশি জন্ডিসের একটা ধারনা পাওয়া যাচ্ছে । চেক আপ এবং টেষ্ট করা ছাড়া কোন চিকিৎসা প্রদান করা সম্ভাব না।

Talk Doctor Online in Bissoy App
fhjkbdh

Call

ভাই আপনি প্রতিদিন সকালে ঘুম থেকে উঠে প্রথমে টয়লেট করবেন। টয়লেট করার পর দাঁত ব্রাশ করবেন। দাঁত ব্রাশ করার পর আপনি কোনোকিছু খাবেন না। খালি পেটে এক অথবা দুই গ্লাস পানি পান করবেন। পানি পানের কিছু নিয়ম: ১/ প্রতিবার খাবার খাওয়ার পর পানি পান করবেন। ২/ প্রতিবার প্রচুর পরিশ্রমের পর শরীর থেকে ঘাম ঝরলে পানি পান করবেন। এবং খাবার সময় কখনো লবন খাওয়া যাবেনা। ভাই বেশি করে পানি পান করবেন। দৈনিক ৬-৮ গ্লাস পানি পান করুন। দৈনিক ৬-৮ বার প্রসাব করুন। ভাই আপনি আমার দেয়া এই নিয়মগুলো অনুসরন করুন ইনসাআল্লাহ আপনার প্রসাবের জ্বালাপোড়া আর করবেনা।

Talk Doctor Online in Bissoy App