এখন রাতে ঘুম হয় না।প্রায় সকাল ১০টা হয়ে যায় কিন্তু ঘুম আসেনা।আমার গ্যাস্ট্রিক আছে বুকের মাঝে চাপ সৃষ্টি হয়।এখন আমি কি করলে আমার টিক মত ঘুম আসবে।প্লিজ কেউ হেল্প করেন।
শেয়ার করুন বন্ধুর সাথে

আপনি ঘুমের ঔষুধ খেয়ে ঘুমাবেন। আর হালকা পরিশ্রম করবেন। এতে যদি কাজ না হয় তবে ডাক্তারের পরামর্শ নিবেন। এবং সবসময় নৈতিক কাজ করার চেষ্টা করবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

ধর্ম মেনে চলাফেরা করুন। আল্লাহর পথে ফিরে আসুন। টেনশন মুক্ত থাকুন। বেশি বেশি পানি খান। তিন বেলা যথাসময়ে খাবার খাবেন। বেকার না থেকে কোনো একটা কাজ বা চাকরি করুন। দিনের বেলা ঘুমানো যাবে না। সারাদিন কাজ করে রাত ৯টার পর শুয়ে পড়বেন। চা স্টল বা কোথাও আড্ডা দিতে যাবেন না। মোবাইলে গেইম খেলবেন না। নাটক বা মুভি দেখে রাত জাগবেন না। ইন্টারনেট রাত ৮টার পর আর ব‍্যবহার করবেন না। ৫ ওয়াক্ত নামাজ যথাসময়ে মসজিদে গিয়ে পড়ুন। যখন আপনি এভাবে চলতে থাকবেন, তখন আপনার মধ‍্যে একটা শৃংখলা চলে আসবে। আর যখন আপনার জীবনে শৃংখলা চলে আসবে, তখন রাতে আপনি ঘুমকে খুঁজবেন না, ঘুম আপনাকে খুঁজবে। ধন‍্যবাদ।

https://www.bissoy.com/812061/
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

ইয়াবা আসলে এমন একটা জিনিস যেটা একবার সেবন করার পর ছাড়তে প্রচণ্ড সমস্যা হবে। আর চেড়ে দিলেও শরীর খুবই দুর্বল এবং রোগাক্রান্ত হয়ে পড়বে। 

এক্ষেত্রে সবচেয়ে উত্তম উপায় হবে নির্বাসন কেন্দ্রের পরিচালকের সাথে কথা বলার। যেহেতু আপনি ছাড়তে সক্ষম হয়েছেন, তাই সেখানে ভর্তি হবার প্রয়োজন নেই। কিন্তু তারা কীভাবে আসক্ত ব্যক্তিকে স্বাভাবিক পথে ফেরত আনে সেটা তাদের সাথে আলোচনা করুন। 
এছাড়া আপনি পরিবারের সাথে সময় কাটান। খাওয়া-দাওয়ার দিকে ঠিকভাবে খেয়াল রাখবেন। আর ঘুম না আসলেও রাতে বিছানায় শুয়ে থাকবেন। পানির কোনো ঘাটতি যেন না হয় খেয়াল রাখবেন।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ