বন্ধুরা আমার জীবনে অনেক কষ্ট..  আমার মা আজ থেকে 20 বছর আগে ১টি লোক কে বিয়ে করে..  বিয়ের 1 বছরের মাথায় আমি হই, আর 4 বছরের মাথায় আমার ছোট বোন হয়..  বিয়ের পর ঐ লোকটি মদ - গাজা খেয়ে আমার আম্মুকে অনেক মারধর করতো ১ পর্যায়ে তাদের ডিভোর্স হয়ে যায়..  আমার যখন 10 বছর তখন নানা-নানুর জোরাজুরিতে আম্মু আরেকটা বিয়ে করে,শর্ত ছিলো আমাকে আর আমার ছোট বোনকে নিজের মেয়ের মতো ভাবতে হবে..  এই লোকেরও আগে ১টি বিয়ে হয়..  মোটামুটি আমাদের ভালোই দিনকাল যায়..  এই লোক অর্থাৎ আমার ২য় বাবা ইটালি থাকে,বছরে 1 বার বা 2 বার দেশে এসে অনেক দিন কাটিয়ে যায়..  আমার বছর এবার ১৭ বছর..  কিন্তু,গত বছর থেকে শুরু হয় আমার উপর ১ অশ্লীল ভালোবাসা..  আমাকে প্রায় বলে,"মা তোমার ওড়না টা সরাও,মা আমাকে লিপ কিস দাও..  আমি দেই না দেখে আমার সাথে প্রতিনিয়ত বাজে ব্যাবহার করেই যাচ্ছে..  আমার মাকে বিষয়টি বল্লে উনি এই লোককে বকা দেন,কিন্তু ঠিকই আবার এসে শুরু করে..  আমি এখানে এসব লেখতাম না..  কিন্তু গতকালকে অর্থাৎ ঈদের মতো দিনে আমার সাথে যা হইছে,তা সত্যিই খুব লজ্জাজনক ব্যাপার..  গতকালকে আমি ঘুমিয়ে আছি,সকাল বেলা,উনি ডিরেক্ট আমার ঠোটে কিস দিয়ে দিসে,আম্মুকে বলসি,উনি ওতো কেয়ার করে নাই..  আবার উনি নামাজ পড়ে এসে বলে মা আসো আমরা সেলফি তুলি আমি না না করলে,উনি ১ প্রকার জোর করে আমার সাথে তুলা শুরু করে,কিন্ত,১ পর্যায়ে হটাৎ করে উনি আমার ডান স্তনের সাইডে হাত দিয়ে ছবি তুলে..  ছবিটা আমার কাছে রেখে দিয়েছি..  এখন বড় ভাইরা আমাকে বলেন আমি কি করবো..  এভাবে সুযাগ পেতে পেতে আল্লাহ না করুক যদি খারাপ কিছু করে বসে,আমার আত্মহত্যা ছাড়া উপায় নাই..  আমাকে কিছু পরামর্শ দেন আপনাদের দোহাই লাগি.. 
শেয়ার করুন বন্ধুর সাথে
Habib hasan

Call

আপনি একটা কাজ করতে পারেন।  ৯৯৯ কল করে আপনার সব সমস্যা জানাতে পারেন। আশা করি যথাযথ সমাধান পাবেন। কল চার্জ ফ্রি।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি এই ব্যাক্তির জন্য আইনত ব্যাবস্থা নিতে পারেন।।প্রথমে এই ব্যাপার টি আপনার গ্রামের মোড়লকে জানান।উনার পরমর্শ গ্রহণ করুন।অতঃপর উনার পরামর্শ বা বিচার যদি আপনার পছন্দ না হয় তবে আপনি কিছু প্রমাণ সহ থানায় গিয়ে ডাইরি করে আসতে পারেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আমি একটি গল্প পড়েছিলাম ঠিক আপনার কাহিনী এর মত। তবে ওই লম্পট ছিল মেয়েটির চাচা,,লেখা টা লেখা হয়েছিল একটি ইসলামিক গ্রুপ এ এই জন্য যে আমরা যেন অন্য কাউকে ভরসা না করি এবং বাবা মায়েরা যেন উদাসী না হয়। আপনি তো আপনার মা কে ব্যাপার টা বলতে পেরেছেন কিন্ত মেয়ে টি বলতে পারে নাই। আপনি যা করবেনঃ প্রথমে খুব সুন্দর ভাবে আপনার মাকে এই বিষয় টা বলবেন। উনি যদি বিশ্বাস না করেন তো ছবি টা দেখাবেন। (হয়তো কাজ হবে না কারণ আপনার মায়ের ও কিছু করার নাই) আপনি আপনার নানু বাসার কাউকে ব্যাপার টা বলেন। এবং আপনি নানু বাসাতে চলে জান এটাই ভালো হবে। কারণ উনি যখন ঘুমন্ত অবস্থাতে একটা সুযোগ নিয়েছেন। উনি এই রকম ভাবে সুযোগ খুঁজতেই থাকবেন। এক বার অঘটন ঘটে গেলে আর কিছু করার থাকবে না। আপনি আপনার নানু বাসাতে জান এটাই ভালো হবে। আইন গত ব্যাবস্থা নিলে আপনার নিজের সম্মানের ক্ষতি হবে,,,কেউ বিশ্বাস করতে চাইবে না ব্যাপার টা। সবাই আপনার দোষ দিবে। নানা রকম বাজে কথা বলবে। আপনি রুমে থাকার সময় রুমের দরজা লাগিয়ে রাখবেন। উনার কাছে থাকবেন না। উনার রুমে ভুল করেও প্রবেশ করবেন না। সর্বোপরি আপনার মাকে সব টা খুলে বলুন। এবং চেষ্টা করুন আপনি আপনার নানুর বাসাতে চলে যেতে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

ইতালি হচ্ছে বিকৃত যৌনাচারের দেশ, মানে যৌনাচারের ক্ষেত্রে ধর্মীয় এবং পারিবারিক সম্পর্ক মানা হয়না, অর্থাৎ আপনার সৎ পিতা বিকৃত যৌন মানসিক রোগে ভূগছে! যেহতু আপনার সৎ বাবা ইতালিতে ছিলো আমার ধারণা সে ওখান থেকেই এই ধরনের যৌনতায় অভ্যস্ত হয়েছে! এখন আপনার কাজ হচ্ছে যেভাবেই হোক নিজের পবিত্রতা ধরে রাখা এবং এমন একজন আপন মানুষ খুঁজে নিন যিনি আপনার সৎ পিতার অত্যাচার থেকে আপনাকে রক্ষা করতে পারবে!

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
AKR

Call

এটা খুবই লজ্জাজনক কথা যে,বর্তমান বাংলাদেশের যা অবস্থা নিকটস্থ থানা পুলিশ/মোড়ল আপনার সমস্যার সমাধান করতে পারবে না।কিছুদিন আগে আমি বিদ্যুতের বিনিময়ে দালালদের অতিরিক্ত টাকা নেওয়ার অভিযোগে কম্পেইন করতে গিয়ে এটি হাতেকলমে শিক্ষা পেয়েছিলাম। নারী ও শিশু নির্যাতনের ঘটনা ঘটলে প্রতিকার ও প্রতিরোধের জন্য ন্যাশনাল হেল্পলাইন সেন্টারে 10921 নম্বর-এ(টোল ফ্রি,২৪ ঘন্টা সার্ভিস)ফোন করুন।-এটাই লেখা আছে আমার ইংরেজী বইয়ের কভার পেজে।আপনার বইয়ের কভার পেজেও হয়তো এটাই লেখা আছে। কিসের ভয় পাচ্ছেন!কাকে ভয় পাচ্ছেন ? শেখ মুজিবের অসমাপ্ত আত্নজীবনী পড়েছেন?পড়লে হয়ত আজকে এই সমস্যাই পড়তেন না। আমার পড়ালেখা করি কিসের জন্য?পরীক্ষায় পাশ করার জন্য?কখনোই না।আপনি যত অন্যায়ের বিরুদ্ধে কঠিন হবেন অন্যায় তত আপনার থেকে দুরে থাকবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ