আমার বয়স ১৯ বছর। উচ্চতা ৫ ফুট ৬ ইঞ্চি। ওজন ৫২ কেজি। আমি সপ্তাহে প্রায় ৩-৪ দিন করে হস্তমৈথুন করে আসছি ১৫ বছর বয়স থেকে। যৌন উত্তেজক  কিছু দেখে যখন আমি হস্তমৈথুন করি ১ মিনিটের চেয়ে কম সময়ে বীর্যপাত হয়। এখন হস্তমৈথুন করার পর আমার অন্ডকোষে ব্যথা করে মৃদুভাবে (ব্যথা তেমন তীব্র নয়)। যদি কনো সপ্তাহে হস্তমৈথুন এক দিনো না করি তাহলে ঔ সপ্তাহে ২-৩ দিন সপ্নদোষ হয়। আর একটি বিষয় লক্ষনিয়, যে দিন রাতে ভরপেট খাবার খাওয়া হয় সেদিন সকালে বীর্যপাত হয় (কোন খারাপ সপ্ন না দেখেই)। আমার লিঙ্গের আকার উত্তেজিত অবস্থায় ৩.৬ ইঞ্চি হওয়াতে আমি খুব চিন্তিত। ***এখন আমার কি করা উচিত। ***plz plz প্রত্যেকটি সমস্যার সঠিক ব্যাখ্যা দিবেন এবং এমতাবস্থায় আমি কি করতে পারি।
Share with your friends
Call

আপনার জরুরি ভিত্তিতে একজন বিশেষজ্ঞ ডাক্তারের নিকটে যাওয়া উৎচিত।কারন আপনার যে পরিমাণ সমস্যা হচ্ছে এতে আমর মতে বিশেষজ্ঞ ডাক্তার এর কাছে যেয়ে পরামর্শ নেওয়া জরুরি।আপনি বিলম্ব না করে যে তাড়াতাড়ি সম্ভব ডাক্তারের কাছে যান।


ধন্যবাদ..
Talk Doctor Online in Bissoy App
ashitroy

Call

প্রথম কথা হচ্ছে মানুষিক চিন্তার কোন কারণ নেই। সব ঠিক হয়ে  যাবে, শুধু সময়ের ব্যাপার। হস্তমৈথুন থেকে বিরত থাকার  চেষ্টা কর। একটু কঠিন তবে প্রয়োজনে প্রথমে সপ্তাহে একবার  তারপর প্রতি দুইসপ্তাহে এভাবে ধীরে ধীরে এটা বন্ধ করতে হব। বাজে চিন্তা পর্নোগ্রাফি এসবও বন্ধ করতে হবে। বেশি করে জল খাও।মনে রাখতে হবে এর থেকে বাহির হওয়ার দৃড় সংকল্প করতে হবে  না হলে ভবিষ্যতে আরও বেশী সমস্যা হবে। এই বিষয় নিয়ে একদমই চিন্তা করা যানে না।  বিয়ে করলে দ্রুত সমাধান হোত কিন্তু যেহেতু বয়স কম সম্ভব নয়।

চিকিৎসা এলোপেথিক না করে হমেওপেথিকই ভালো কার্যক।                         

Talk Doctor Online in Bissoy App