আমার বয়স 25 বছর আমি বি এ অনাস শেষ করেছি । আমি একটা কঠিন সমস্যায় আছি আর তাহলো আমি যৌবনের তার নায় খুব অল্প বয়সে হস্তমিথুন নামক পাপ কাজ করি এবং এটা আজো ছারতে পারিনি ছেদে দেই আবার মনের ভুলে কিংবা যৌবনের তারনায় করে ফেলি ইদানিং আমার সমস্যা হলো এই যে আমি একটু যৌন উতেজনা বেধ করলেই আমার তরল পদার্থ বাহির হয় এবং বীর্য খুব পাতালা হয়ে গেছে আমি এখন কি করবো কি ধরনের চিকিতসা নিলে চির দিনের মতো মুক্ত হবো আর আমি কত দিন পর বিয়ে করলে সুখি জীবন যাপন করতে পারবো বা কত দিন পর বিয়ে করা আমার উচিত হবে পিল্জ হেল্প মি ?
শেয়ার করুন বন্ধুর সাথে
ZaynMalik

Call

আপনি হস্থমৈথন ছেডে দিন বীর্য ঘন হয়ে যাবে।যখন যৌন উত্তেজনা বাডে তখন আপনি আপনার বন্দুরের সাথে ঘুরতে পারেন। অথবা লোকালয়ে গিয়ে বসে থাকবেন। পরিবারের কাজে সাহায্য করতে পারেন। ইন্টারনেট কম ব্যাবহার করবেন যৌন উত্তেজনা বাডায় এমন ছবি বা গান ও পিকচার ডিলিট করে দিন। আপনার বিয়ে করার উপযুক্ত সময় এখনি তাই আপনি বিয়ে করে ফেলুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
HelalUdden

Call

আপনার এখন বিয়া করা প্রয়োজন ।এই সমস্যা ঠিক করে বিয়া করতে পারবেন না ।বরং টাকা নষ্ট হবো ।আপনে বিয়া করেন প্রথম একটু সমস্যা হবে ।তারপর ভিটামিন ক্যালসিয়াম ফলমুল শাক সবজি খান ঠিক হবে ।আর আপনে বিয়া ছাড়া আর যত কিছু করেন না কেন ফল পাবেন ভালোই ।কিন্তু হস্থমৈথুন ছারতে পারবেন না ।আমার সমস্যা ছিলো বিরাট।বিয়া করে এখন আমি সুস্থ ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

ভাই, ভয় পাবার কিছু নেই। যদি মনে করেন আপনি বিয়ে করে সংসার চালাতে পারবেন তবে বিয়ে করুন। বিয়ে না করলে আপনি এই অব্যাশ হয়তো পরিবারতন করেতে পারবেন না। তবে চেষ্টার অসাদ্ধ্য কিছু নেই। মানুষ চাইলে সব কিছু ছাড়তে পারে। চিকিৎসা :- বিয়ের পরে ভাল একটি হেমিওপথিক ডাক্টার দেখান। ইনসাল্লাহ ভাল হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ