Call

এটা হচ্ছে মন সংক্রান্ত ব্যপার।। আপনি চেষ্টা করলেই পারবেন।। অধিকাংশ লোকই এটাকে খারাপ দৃষ্টিতে দেখে।। আমি নিজেও চঞ্চল প্রকৃতির মেয়েদের লাইক করি না।। চেষ্টা করুন অবশ্যই পারবেন।। *ধন্যবাদ*

Talk Doctor Online in Bissoy App

আমার মনে হয় জলদি বিয়ে করে ফেলুন। কারন তখন মন মানসিকতায় দায়িত্ববোধ চলে আসবে। তাছাড়া নিজেকে পুনাঙ্গ উপলব্ধি করতে পারবেন। চঞ্চলতা কমে যাবে। এছাড়া বিয়ের পর চঞ্চল বৌ আপনার বিএফ এর খারাপ লাগবে না আশা করি।

Talk Doctor Online in Bissoy App
Call

এটা কমাতে গেলে আপনাকে প্রথমে কথা বলা কমিয়ে দিতে হবে। আপনি যখন কম কথা বলতে থাকবেন তখন আপনার চঞ্চলতা ভাব কেটে যেতে থাকবে।

Talk Doctor Online in Bissoy App
Call

সত্যি বলতে কি এই BF GF জাতীয় Concept গুলোই ভাল না। এগুলো আমাদের Culture না। ধার করা। ইসলাম ধর্মে এসবের স্থান নেই। আর অন্য কোন ধর্মে এসব বিষয়ে উৎসাহ দেয়া হয়েছে কিনা আমার জানা নেই। তাই আমার পরামর্শ থাকবে এ ধরণের সম্পর্ক Maintain করবেন না। বিয়ের বয়স হলে পারিবারিক ভাবে বিয়ে করে ফেলুন। 


আর মানুষ চাইলেই নিজেকে বদলাতে পারে না। জোর করে যদি আপনি বদলাতে যান তাহলে নিজেকে হারিয়ে ফেলবেন। চঞ্চল ভাব থাকাটা খারাপ কিছু না। আপনাকে যে সত্যিকার অর্থে ভালবাসবে সে আপনার সবই ভালবাসবে। অত ভেবেচিন্তে নিজের মত করে যদি কেউ আপনাকে পেতে চায় সেটাকে প্রকৃত ভালবাসা বলা যায়না! 


আপনি যেমন আছেন তেমনই থাকুন। চঞ্চলতা হয়তো বয়সের সাথে সাথে কমে যাবে। এটা নিয়ে চিন্তার কিছু নেই। আর চঞ্চল ভাব মানে যদি এমন হয় যে যা ইচ্ছা তাই করলেন, যা মুখে আসে তাই বললেন, সবার সামনে একটা অসহায় মানুষকে হাসির পাত্র বানালেন তাহলে অবশ্যই নিজেকে বদলাতে হবে। 


সোজা কথা হল আপনার চঞ্চলতা কারো ক্ষতির কারণ না হলে কোন সমস্যা নেই। ধন্যবাদ। 

Talk Doctor Online in Bissoy App