আমি নতুন। এ বিষয়ে আমার জিরো পারসেন্ট ধারনা নেই।  তাই নতুন হিসেবে যা যা ধারনা দরকার 1st to last তথ্য দিয়ে সহযোগিতা করলে উপকৃত হবো।  আমি প্রায় অধিকাংশ সময়ই কম্পিউটারে থাকি।  বিকজ,আমি একটা পত্রিকা অফিসের নিউজ সেকসনে নিউজ যাচাই-বাছাই ও ইডিট এর কাজ করি। আমি চাই এর পাশাপাশি অনলাইনে ডাটা এন্ট্রি অথবা যেটা সহজ সেটাতে সময় ব্যয করবো।  যাতে করে প্রত্যেক দিন বাড়তি কিছু টাকা আয় করতে পারি।  Bissoy এর পক্ষ থেকে সঠিক ধারনা পেতে যাচ্ছি।  যাতে করে সুন্দরভাবে শুরু করতে পারি।
Share with your friends

আপনি Earnstation.com অ্যাপ এর মাধ্যমে অনলাইন আয় করতে পারবেন। প্রথমে আপনার একাউন্ট খুলতে হবে। একাউন্ট খুলার পর দিনে ২০ টি ভিডিও দেখতে হবে , প্রতিটি ভিডিও ৩ মিনিট এর।প্রতি ভিডিও এর জন্য পাবেন ০.৫$। ২০ টি ভিডিও দেখলে পাবেন ১$।যা বাংলাদেশি ৭০ টাকার মতো(তবে ৭০ টাকার কম নয়)। কোন সমস্যা হলে মন্তব্য করতে পারেন

Talk Doctor Online in Bissoy App
Call

আপনি যদি ডাটা এন্ট্রির কাজ করতে চান  তাহলে আপনি ওডেস্কে রেজিষ্ট্রেশন করুন। আপনার সুন্দর একটি প্রোফাইল তৈরী করুন। সেখানে গেট ফ্রিল্যান্সিং-এ ক্লিক করুন। তারপর যা আসবে তাতে আপনি সার্চ অপশন পাবেন। ডাটা এন্ট্রি দিয়ে সার্চ দিন। অনেকগুলো ডাটা এন্ট্রি কাজ দেখাবে যেটা আপনার পছন্দ তাতে আপনি বিড করুন। ব্যস আপনার কাজের অভিজ্ঞতা থাকলে আপনি অবশ্যই কাজ পাবেন।

Talk Doctor Online in Bissoy App