আমি এবার অনার্স ১ম বর্ষের ছাত্র..  বর্তমানে আমি ১ টি মেয়ের সাথে রিলেশন করছি..  যে কিনা ২০১৯ এ এস.এস.সি পরীক্ষা দিবে..  মেয়ের বাবা অন্য কোন ১ টি দেশে থাকে..  সেখানে তার নিজের রেস্টুরেন্ট আছে..  কিছুদিন ধরে মেয়ের বাবা মেয়েকে বলছে তার রেস্টুরেন্ট এ ভালো ১টি ছেলে কাজ করছে,বারবার বলে নাম্বার লাগবে?নধম্বার লাগবে? এছাড়া মেয়ের বাবা মেয়েকে প্রায় সময় বলে,"এস.এস.সি গোল্ডেন না পেলে দেইখো"... এতে বোঝা যায়,গোল্ডেন না পেলে মেয়েকে ওই ছেলের সাথে বিয়ে দিয়ে দিবে..  আরো কিছু বলি,আমার কথা মেয়ের বাবা কোন ১ দিন জেনে ফেলে এবং মেয়ের মোবাইল ভেঙে ফেলে..  তারপর মেয়েকে বলে আর যেন প্রেম করতে না দেখি..  এখন আমার প্রশ্ন হচ্ছে,যদি এরকম অর্থাৎ বিয়ের পর্যায়ে চলে যায় আমার করণীয় কি?  প্রশ্ন রইলো আপনাদের কাছে..  বি:দ্র:মেয়ের বাবা সৎ বাবা
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

প্রেম ভালোবাসায় আজকাল মধুর সম্পর্কগুলো অনেক পিছিয়ে গিয়েছে। আপনি যদি মেয়েটিকে সত্যিই ভালোবেসে থাকেন তাহলে আপনি আপনার পরিবারের সদস্যদের সাথে বিষয়টি শেয়ার করুন। পারিবারিক ভাবে আলাপ আলোচনার মাধ্যমে বিয়ের বিষয়ে এগিয়ে যান। ইনশাআল্লাহ্‌ সফল হবেন এবং সুখি হবেন। নিজে থেকে কিছু করতে যাবেন না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনি আপনার পরিবারকে জানান। তারপর আপনার পরিবার যদি রাজি থাকে তবে বাবা মাকে নিয়ে বিয়ের প্রস্তাব দিবেন,  তবে বিয়ের যোগ্য হওয়া পর্যন্ত অপেক্ষা করুন

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

অাপনার প্রশ্নের উত্তরটা দিতে গেলে বহু কথা বলতে হবে। তবে সংক্ষেপে বলি, অাপনি যদি মেয়েকে বিয়ে করতে চান অার মেয়েও অাপনাকে বিয়ে করতে চান তো মেয়ের অাপন মায়ের কাছে বিষয়টি খোলা মেলা ভাবে বলুন। অাপনাদের অবস্থান, দুই পরিবারের মেলবন্ধন ঠিক রেখে এগোবেন। মনে রাখবেন, প্রেম করা যতো সহজ সংসার করা তত কঠিন। প্রেম বিয়ের অাগে পর্যন্ত অার সংসার মরার পরেও চলে। সুতরাং দুই পরিবারের সম্মতিতে বিয়ে করুন। প্রেমকে পাঠা বলি দিন।


বিঃদ্রঃ সৎ হোক অার অসৎ হোক। অাপন হোক বা পর হোক বাবা কিন্তু বাবাই। যা একটি মেয়ের স্বামীর চাইতে অনেক গুনে বেশি ভালোবাসে মেয়েকে। 
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ