আমি কি কাজ শিখলে সহজ ২০০-৩০০টাকা আয় করতে পারব ।কাজ কি অনলাইনে শিখতে পারব? অনলাইনে কোথাই গিয়ে কাজ শিখব।আর বাংলাদেশের কোন সাইট সবচেয়ে ভাল ,,।যেখানে কোন প্রতারনা নাই। 
শেয়ার করুন বন্ধুর সাথে

আপনি বাংলাদেশের SHAREYT নামে সাইটে কাজ করতে পারেন।১০০% বিশ্বস্ত প্রতিষ্ঠান।আপনি ৩০ মিনিট কাজ করলেই হবে।বিকাশে টাকা দেয়।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Anynomous

Call

আমি আপনাকে ওয়েব ডিজাইন ও ডেভেলপমেন্ট শিখার পরামর্শ দেব। এগুলোর অনেক চাহিদা রয়েছে। প্রথমে আসুন আপনাকে কি কি শিখতে হবে। 

  1. HTML
  2. CSS
  3. JAVA SCRIPT
  4. PHP
  5. WORDPRESS বা এর বিকল্প ভাষাগুলো।
মোটামোটি এগুলো আপনাকে শিখতেই হবে। তাহলে আপনি একজন ভালো মানের ওয়েবসাইট ডিজাইনার হতে পারবেন। আর আপনি চাইলে আরো এডভান্স লেভেলের ডেভেলপার হতে পারবেন। আর ভালো মানের ডিজাইনার হওয়ার পর আপনি ডেভেলপার হওয়ার রাস্তা নিজেই পেয়ে যাবেন।

এবার আসুন কোথায় শিখবেন। আপনি আইটি বাড়ি থেকে ভিডিও কোর্স কিনে এগুলোর বেসিক পার্টগুলো শিখতে পারবেন। তাদের ভিডিও কোয়ালিটি অনেক ভালো। আপনি চাইলে ইউটিউব থেকে তাদের ডিভিডির প্রথম বিশটি ভিডিও ফ্রিতে দেখে আসতে পারেন। এছাড়া অনলাইনে ডব্লিও থ্রি স্কুল থেকে এগুলো ফ্রিতেই শিখতে পারবেন। তবে এক্ষেত্রে আপনার ইংরেজিতে দক্ষতা থাকতে হবে। এবার আপনি যদি আরো এডভান্স লেভেলের কাজ শিখতে চান তাহলে উডেমির মত ওয়েবসাইট থেকে প্রিমিয়াম  কোর্স করতে পারেন।

এবার আসুন কোথায় কাজ পাবেন। আপনি ফ্রিল্যন্সার, আপওয়ার্ক ইত্যাদি ওয়েবসাইটে গিয়ে কাজ পাবেন। এখানে ক্লায়েন্টরা আপনাকে কাজ দিবেন, আপনি কাজ করে দিলে তারা আপনাকে টাকা দিবেন। এখানে প্রতারনা বলতে কিছু নেই। আপনি ক্লায়েন্ট কে খুশি করতে পারলে তারা আপনাকে ৫ স্টার রেটিংও দিতে পারেন। নয়ত তারা আপনাকে কম রেটিং দিয়ে বুঝিয়ে দিবেন যে আপনার কাজে তারা যথেষ্ট সন্তুষ্ট হয়নি। তাই সবসময় ক্লায়েন্ট কে সর্বোচ্চ দেওয়ার চেষ্টা করবেন। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি বাংলাদেশী সাইট http://wooearn.com থেকে আয় করতে পারবেন।আর পেমেন্ট রিচার্জ,বিকাশ ও রকেটে নিতে পারবেন।

  • Sponsor ID 13454
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ