একটা ছেলে দেখতে পালতু,আর একটা ছেলে দেখতে সুন্দর ভালো,কিন্তু তার উপর কেও crush কায় না কেও প্রপোজ করেনা। কিন্তু যে ছেলে দেখতে পালতু তার উপর crush কায় তাকে অনেকে প্রপোজ করে। দেখতে সুন্দর ভালো ছেলেটা আমি দরতে পারেন এখন আমাকে কি করতে যাতে মেয়েরা প্রপোজ করে।
Share with your friends
Call
আপনি মেয়েদেরকে আপনার প্রতি আকৃস্ট করতে হবে। এবং যেই মেয়ের সাথে প্রেম করতে চান তার আশে পাশে এমন ভাবে থাকবেন যাতে সে বুঝতে পারে যে আপনি তাকে পছন্দ করেছেন। তাহলে সে আপনাকে কিছু একটা জিজ্ঞেস করবেই এবং আপনি তার সাথে ভয় না পেয়ে ভালোভাবে কথা চালিয়ে যাবেন তাহলেই হয়ে যাবে।
Talk Doctor Online in Bissoy App
Call

প্রথমত চেহারা দেখে ভালবাসা হয়না। ২য় সাধারণত মেয়েরা ছেলেদের প্রপস করেনা। এটা ছেলেদের করতে হয়। আপনি দেখতে সুন্দর হতেই পারেন। মেয়েরা সাধারণত স্মার্ট ছেলেদের বেশি পছন্দ করে। এক্ষেত্রে আপনাকে স্মার্ট হতে হবে এবং প্রপস এর কাজটা আপনাকেই করতে হবে। আর হ্যা একান্ত,যদি আপনি মেয়েদের কাছ থেকে প্রপস পেতে চান এক্ষেত্রে আপনাকে বিত্তশালী হতে হবে।তাহলেই মেয়েরা প্রপোজ করতে পারে but real love পারেন কি না সন্দেহ আছে।

Talk Doctor Online in Bissoy App
Call

সুদর্শন ছেলেরা একটু লাজুক টাইপের হয়, তাই তারা সবার সাথে মিশতে ও পারেনা। তাই মেয়েরা সাধারণত তাদের সাথে কথা বলতে স্বাচ্ছন্দ্যবোধ করে না। এজন্য আরো বেশি সাহসী ও আত্নবিশ্বাসী হোন, মেয়েদের সাথে ভয় না পেয়ে আত্নবিশ্বাসের সাথে সুন্দরভাবে কথা বলতে শিখুন।

Talk Doctor Online in Bissoy App