আমি একটি মেয়ে কে মনে মনে পছন্দ করি।।। আমি ওকে অনেক দিন ধরে চিনি,সে ও আমাকে অনেক দিন ধরে চেনে, কিন্তু আমাদের দুজনের কোন দিন কথা হয়নি। কিন্তু ধর এক রাস্তা দিয়ে ও আসছিল আর আমি সেই রাস্তা দিয়ে যাচ্ছিলাম তখন আমাকে দেখলেই ও অন্য দিকে চলে যায় । এ রকম অনেক বার হয়েছে।।। এর কারন কী???? অভজ্ঞতা পূর্ণরা অবশ্যই উত্তর টি জানাবেন!!!!!
শেয়ার করুন বন্ধুর সাথে

ভাই,এ থেকে বোঝা যায়।আপনার প্রতি ভালবাসা আছে কিন্তু সে আপনার সাথে সেভাবে আন্তরিকতা পূর্ণ ব্যবহার করতে পারছে না।আপনি সাহস করে প্রস্তাব দিন দেখবেন সে রাজি হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

ভাইয়া এরকম দুটো কারণে হতে পারে । 

  • এক : মেয়ে আপনার সামনে যেতে লজ্জা পায় এবং সে জানে তার জন্য আপনার মনে কিছু আছে । সেটি আপনাকে দেখলে তার লজ্জা লাগে বা অসস্তি হয় । এই জন্য আপনার সামনে সে আসতে চায় না তাই সে অন্য রাস্তা দিয়ে যায় । এতে হয় সে আপনাকে পছন্দ করে নয়ত আপনাকে অপছন্দ করে কারণ আপনি তাকে পছন্দ করেন বলে । 
  • দ্বিতীয় : সে চায় না আপনার সামনে বা আপনি তার সামনে আসুন তিনি আপনার থেকে দূরে দূরে থাকতে চায়। আপনার পছন্দ তার ভালো লাগে না । তাই সে আপনাকে এরিয়ে চলে । 
আশা করি আপনাকে বুঝাতে পেরেছি । আমার দেখা মতে যে মেয়ে পছন্দ করে সে রাস্তা সহজে পাল্টায় না খুব কম পাল্টায় এবং তার কারণ হয় সে দেখতে চায় আপনি তাকে কতটা ভালোবাসেন তাকে সেই পথে অনুসরণ করেন কি না । 
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আমার মতে এটা থেকে বোঝা যায় না যে সে আপনাকে ভালোবাসে। এই লক্ষন দেখে আপনি কি ভাবে বুঝবেন সে আপনাকে ভালোবাসে....!? হতে পারে সে আপনাকে দেখে লজ্জা পায়য় বা অন্য কিছু।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ