আমি যে মেয়েটিকে পছন্দ করি বা ভালবাসি, তা মেয়েটি ও তার বান্ধুবিরা যানে,, তবে ফেসবুকে মেয়েটির সাথে অনেক কথা বলা হতো,, ও তেমন এক্টিব থাকতোনা,, একদিন মেয়েটিকে,, অনেক কথা বলে বুঝানোর চেস্টা করি, কিন্তু সে বল্ল, আপনি যা বুঝাতে চান তা আমার পহ্মে সম্বব না, তারপর ও এক দিন কথা হয়,, অবশেষে একদিন বিকালে আমাকে ব্লক করে দেয়,, একদিন র্পাকে ওর বন্ধুরা আমাকে ডাকছিলো,, আর মেয়েটিও ছিলো,, আমাকে প্রশ্ন করা,, হয় ওরে তোমার কেমন লাগে ছবির চেয়ে সুন্দর না খারাপ,, অারো অনেক কিছু বলছিলো,, তারপর যা দেখলাম আমার মনে হইছিলো মেয়েটিও আমাকে পছন্দ করে,, কিছুদিন পর ওর বন্ধুদের বলছি যে আমাকে আনব্লক করতে,, তার দুই একদিন পর দেখি আনব্লক করছে,, আমি এসমএস দিতে দেখি সাথে সাথে সিন করছে,, রিপ্লে দিলোনা,, তার পরের দিন একটা গল্প লিখে পাঠালাম,, সিন করে নাই,, কিছুখন পরে আর একটা এসএমস দিলাম,, রিপ্লে দিছে, আর গল্পটাও পরছে আর তাতে লাইক ও দিছে,, আর একটা এসএমস দেওয়ার পর, রিপ্লে দিয়ে আবার আমাকে ব্লক করে দেয়,, তবে আমার একটা মেয়ে বন্ধু আছে ওর সাথে মেয়েটির কথা হয়, মেয়েটি ব্রেকআপ,, কস্ট পাওয়া,, পরিবারে না মানা,, এসব অন্যের তা দেখে,, ভয়ে কারো সাথে প্রেম করতে চায় না,, এখন কি করা যায়?
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আমি বলব আপনি অপেক্ষা করুন । এসব বিষয়ে আপনি অপেক্ষা করতে পারেন এবং তাকে শুধু একটা কথাই বলুন যে আমি তোমাকে ভালোবাসি এবং আমি তোমাকেই শুধু ভালোবাসব । এবং আপনি বলুন আপনি কখনো তাকে ছেড়ে যাবেন না এবং নিজেকে তার পরিবারের পছন্দ অনুযায়ী তৈরি করতে আপনি বদ্ধ পরিকর । বলুন আপনি অপেক্ষা করতে রাজি তার জন্য তাকে সময় দিন ভাবার । সে যদি আপনাকে সত্যি ভালোবেসে ফেলে তাহলে ঠিকি বুঝবে আপনাকে । 



আপনি এই প্রতিশ্রুতি গুলো তাকে পাওয়া বা তার ভালোবাসা পাওয়ার জন্য বলবেন না দয়া করে । আপনি যদি তাকে সত্যি ই ভালোবাসেন এবং এগুলো রাখতে পারেন তাহলে এগুলো বলুন এবং অপেক্ষা করুন আশা করি আপনার ইচ্ছা পূরণ হবে। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আমার মতে মেয়েটিকে যেকোনো পথে আত্মবিশ্বাসী করে তুলতে হবে তাতে কাজ হতে পারে***

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ