আমার ফুফাতু ভাইয়ের সঙ্গে একটা সম্পর্ক আছে।তবে সেটা প্রেম না ভালবাসা ওনা। ওর সাথে আমি সামনাসামনি বেশি কথাও বলি না, শুধু ফোনে ম্যাসেজে কথা বলি। অামি ই ওকে প্রথম মেসেজ করেছিলাম।  সে আমাকে ভ্যালেন্সটাইন্সডে তে বন্ধুওের জন্য হাত বাড়ায় আমি ও রাজি হই। আমার ওর প্রতি একটা দূর্বলতা ছিল কিন্তু ওকে কখনোই বলি নি।ওর কিছু মেসেজ আমাকে অনেক বেশিই ভাবাতো, সেকি আমাই ভালবাসে।সরাসরি কখনোই জানতে ইচ্ছে করেনি।ওকে আমি অনেক লাইক করতাম।তবে ও আমায় কোনো প্রেমের অফার দেয়ার মতো মেসেজ দিত তবে ওকে আমি ভাই-বোন,বন্ধুওের কথা বলি।কারন ফোনটা আমার মায়ের ছিল।মা চাইত না আমি তার সাথে কথা বলি। কিছুদিন পরই আমার বিয়ে হয়ে যায় অন্য এক জনের সাথে ।বিয়েতে আমি রাজি ছিলাম না,কারটা আগেই বলেছিলাম ওর প্রতি আমার একটা দূর্ব্যলতা ছিল।বিয়ের পরও আমি ওর সাথে মেসেজে কথা বলি।ও আমার সাথে অনেক কথাই সেয়ার করে।ওর সাথে কথা বলতে আমারও ভাল লাগে।ও আর আমার সম্পর্কে কোনো নেতিবাচক কথা হয়নি কখনো জগড়াও হয়নি।আমার স্বামী আমায় অনেক ভালবাসে, আমিও তাকে অনেক ভালবাসি।কিন্তু এসম্পর্কে সে কিছুই জানে না।আমার স্বামী চাইনা কোনো ছেলের সাথে আমি কথা বলি। কারন সে বর্তমান পরিস্থিতিকে অনেক ভয় পায়।যদিও আমার দৃঢ় বিশ্বাস আমি আমার স্বামীকে ছেড়ে কখনোই যাব না।আগের সব কিছু ভুলে গেছি,শুধু তার সাথে কথা বললে ভাল লাগে তাই বলি। কখনোই ওকে বন্ধুওের চেয়ে বেশি ভালবাসব না। এখন আমার এ সম্পর্ককে কী টিকিয়ে রাখা ঠিক হবে? কারন এ সম্পর্কে আমার স্বামী কিছুই জানে না।
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

প্রথমত আপনার স্বামী চাইনা পর পুরুষের সাথে আপনি কথা বলেন বা সম্পর্ক রাখেন|আপনার স্বামীর সিদ্ধান্তের গুরুত্ব দিন|ফুফাতো ভাইয়ের সাথে সম্পর্ক রাখতে পারেন ভাই হিসেবে| তার সাথে ফোন কল বা ম্যাসেজে কথা বলা থেকে বিরত থাকাই উত্তম|ভাইয়া হিসেবে মাঝেমাঝে কথা বলতে পারেন, তবে স্বামীর সামনে এবং স্বামীকেও কথা বলতে দিবেন| তার প্রতি দূর্বলতা থাকবেন না বা পূর্বের মানসিকতা নিয়ে ভাববেন না|স্বামীর প্রতি দূর্বলতা থেকে ও ভালোবেসে বাকি জীবন অতিবাহিত করে দিন|

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

একেবারেই উচিৎ হবে না। স্বাভাবিক ব্যাপার হলে কোন সমস্যা ছিল না। কিন্তু যেহেতু তার প্রতি আপনার একটা আকর্ষণ ছিল আর এখনো আছে তাই আপনার উচিৎ হবে দ্রুত সরে আসা। তাছাড়া ইসলামেও এ ধরণের কোন সম্পর্ক রাখা ঠিক না। যে সম্পর্ক পরনারী বা পর পুরুষের প্রতি আকৃষ্ট করে তা থেকে অবশ্যই বেঁচে থাকাই উত্তম। 

এমনও হতে পারে তার সাথে এভাবে কথা বলা চালিয়ে গেলে সে আপনার প্রতি আকৃষ্ট হয়ে পড়বে। এছাড়া দেখা যাবে আপনাদের স্বামী স্ত্রীর সাথে কখনো ঝগড়া হল আর আপনি তাকে শেয়ার করলেন। এভাবে দেখা যাবে সে আপনাকে এমন প্রস্তাব ও দিয়ে বসবে স্বামীকে ছেড়ে তার সাথে চলে যেতে (আমি শুধুমাত্র একটা সম্ভাবনার কথা বললাম)। 


আর যেটা ভাল লাগে সেটাই করতে হবে এমন কোন কথা নেই। আমাদের কিছু নিয়ম কানুন মেনে চলতে হয়। নিজের মন মত যদি সবসময় চলি তাহলে দুনিয়া আর আখিরাত দুটোই বরবাদ হতে পারে! আশা করি উত্তর পেয়েছেন। ধন্যবাদ। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আমার মতে আপনার ফুপাতো ভাইয়ের সাথে কথা বলা উচিত নয়। আপনি আগে বলেছেন আপনি তাকে লাইক করতেন। এবং এখন বলছেন যে তার সাথে আপনার কথা বলতে ভালো লাগে তাই কথা বলেন দেখুন ভালোবাসার জন্ম কিন্ত ভালো লাগা থেকেই হয়। মানুষ এর মনের কোন লাইসেন্স নাই।কখন কি চাই কখন কি করে সেটা সে নিজেই জানে না। অন্য দিকে আপনার বর আপনাকে অনেক ভালোবাসে তাহলে অন্য ছেলের সাথে কথা বলার কোন প্রয়োজন আমি দেখি না,। আমার মতে ফুপাতো ভাইয়েত সাথে কথা না বলাই উত্তম।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আবেগ নয় বিবেক কে কাজে লাগিয়ে ভাবুন উত্তর টা পেয়ে যাবেন। আর যা গেছে তা ফিরিয়ে না আনাই বুদ্ধিমানের কাজ। আগাছা কে পশ্রয় দিলে মূল গাছ যে ধ্বংস হয়ে যাবে এটাও বিবেচনায় রাখুন। শুভ কামনা আপনার জন্য। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ