আসসালামু আলাইকুম,,,স্যার আমি সাজিদ,,কিছুদিন আগে আমি আপনাদের আমার যৌনন সমস্যা নিয়ে প্রশ্ন করেছিলাম,,,আপনারা খুব সুন্দর উত্তর দিয়েছিলেন! স্যার আমি কিছুদিন আগে আমার বন্ধুর পরামর্শে PLAZER 30 নামক একটি যৌন উত্তেজনার ওষুধ খাই! বলে রাখা ভালো আমি আমার বন্ধুর কথামত ২টা ট্যাবলেট একসাথে খাই,,,তো প্রথম দিন খাওয়ার পর আমি অনেক অসুস্থ হয়ে পরি,,বুমি বুমি ভাব হয়! তো আস্তে আস্তে সুস্থ হই,,কিন্তু ২য় দিন খাওয়ার পর আমি আবার অসুস্থ হয়ে যাই এবং খুব বুমি করি! বলে রাখা ভালো যে স্যার আমি কোম ডাক্টারের পরামর্শ নেই নি! আমার প্রশ্ন হলো যে স্যার আমি ওষুধটা খাওয়ার পর এমন হলো কেন? আর আমি কি পরবর্তিতে আবার এই ওষুখা খাবো? আপনাদের কাছে পরামর্শ আশা করছি!
শেয়ার করুন বন্ধুর সাথে

যৌন উত্তেজক ট্যাবলেট এর পার্শ্বপ্রতিক্রিয়া এটি। সব যৌন উত্তেজক ট্যাবলেট এর পার্শ্বপ্রতিক্রিয়া আছে । তাই এই ঔষধ সেবন করা থেকে বিরত থাকুন। আপনার যদি যৌন শক্তি খুবই দূর্বল বা কম থাকে তাহল যৌন বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ নিন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনি যে ধরণের ঔষধের কথা বলেছেন এটা যৌন উত্তেজক ঔষধ। যৌন উত্তেজক ঔষধ ব্যাবহার না করাই ভালো। আর তাছাড়া আপনি চিকিৎসকের পরামর্শ ব্যাতিত সেবন করেছেন। আপনি এটা পরবর্তীতে আবার ব্যাবহার করতে পারেন তবে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী। আর হ্যা, আপনি শরবত জিনসিন ইউনানি ঔষধ সেবন করতে পারেন ১০০ মি.লি.। এটা ২ থেকে ৪ চামচ দিনে ২বার সেবন করতে হয়।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

ভাইয়া কোন ঔষধই ডাক্তার এর পরামর্শ ছাড়া গ্রহন করা ঠিক নয় , তাই আপনার ঔষধ এ সাইড ইফেক্ট হয়েছে তাই আপনি আর Plazer 30 আর না খেতে দ্রুত যৌন বিশেষঞ্জ কাছথেকে পরামর্শ গ্রহন করুন । আশা করি হেল্প করতে পেরেছি

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ