আচ্ছা আমি যদি (কটিবাবলু) অথবা (২ ক্যাপচা) এই সাইট গুলোতে কাজ করে ডলার আয় করি তাহলে সেই আয় করা ডলার কিভাবে বাংলাদেশী টাকা হিসেবে কোন মাধ্যমে তোলতে পারবো? আর বিকাশে কি নিতে পারবো? কষ্ট করে  বিষয়টি একটু  বুঝিয়ে দিলে খুব সুবিধা হত?
শেয়ার করুন বন্ধুর সাথে
MdAdbullah

Call

প্রথমে আপনাকে পেওনিয়র একাউন্ট তৈরি করতে হবে।  তারপর আয়কৃত ডলার পেওনিয়রে ট্রান্সফার করে নিয়ে বাংলাদেশের যেকোন ব্যাংকে পেওনিয়র থেকে উত্তোলন করতে পারবেন।  সর্বনিম্ন ৫০ ডলার উত্তোলণ করতে পারবেন ।   এতে কোন মাস্টার কার্ডের প্রয়োজন হবে না । এখান থেকে পেওনিয়র রেস্টিার করতে পারবেন ।  ধন্যবাদ www.payoneer.com/Register

 
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

এজন্য প্রথমে আপনাকে একটি অনলাইন ব্যাংক একাউন্ট খুলতে হবে যেমন. পেপাল, পেইজা, পারফেক্টমানি, সলিডট্রাস্ট ইত্যাদি। আপনার আয়কৃত ডলার আপনার একাউন্টে এসে জমা হলে। DBSE এই সাইটে ডলার বিক্রি করে টাকা বিকাশে আনতে পারবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

বিকাশে টাকা অানতে পারবেন না।তবে, পেইজার মাধ্যমে ব্যাংকে অ্যাকাউন্টের মাধ্যমে আয় করা টাকা তুলতে পারবেন।

২ ক্যাপচা থেকে টাকা withdraw করে বাংলাদেশে পেতে হলে পেইজা অ্যাকাউন্ট থাকতে হবে।

২ ক্যাপচা থেকে  Request payout 
এ গিয়ে ডলার  withdraw করার জন্য পেইজা অপশন পাবেন সেখানে ক্লিক করলে নিচে থেকে পেইজা অ্যাকাউন্টের ইমেল চাইবে,ইমেল দিয়ে next এ ক্লিক করুন। এখন কত ডলার ট্রান্সফার করবেন, Amount গিয়ে ডলার কত দিবেন সিলেক্ট করে request payout এ ক্লিক করলে ডলার ট্রান্সফার হয়ে যাবে  তবে পেইজা ডলার যেতে কিছু সময় লাগতে পারে ১-২ দিন।
এখন পেইজা থেকে ব্যাংক অ্যাকাউন্ট ডলার ট্রান্সফার করতে হলে পেইজাতে লগইন করে Account থেকে withdraw funds গিয়ে ব্যাংক সিলেক্ট করুন  Amount সিলেক্ট করে অনান্য ঘর পূরন করে submit দিন।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ