আপনি হোমিও মেডো 50M ১ দিনে 2 ডোজ। এবং এসিড ফস 200, সেলিক্স নায়াগ্রা 200, এবং এভেনা স্যাট মাদার ও ঈগলফোলিয়া 30 সেবন করুন। অথবা যৌন বিশেষজ্ঞ ডাক্তার বা হোমিও ডাক্তারের পরামর্শ নিন। অথবা আমাকে ইনবক্স করুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

এইগুলান পুরুষাঙ্গের উত্থানে দুর্বলতা/ধ্বজভঙ্গ এবং দ্রুত বীর্যপাত এর লক্ষন। আপনাকে আত্মবিশ্বাসী হতে হবে। ভয় ও দুশ্চিন্তা থাকলে লিঙ্গও শক্ত না হয়া না উত্থানে সমস্যা হয়া এবং দ্রুত বীর্যপাতের মত সমস্যা হয়। উত্তেজক সময়ে লিঙ্গ শক্ত হবে কিনা এই চিন্তা করতে থাকলে লিঙ্গও শক্ত হবে না। খুব বেশি সমস্যা হলে এসব ক্ষেত্রে তারাতারি ডাক্তারের পরামর্শ নেয়া ভাল। এছাড়া সমস্যা আরও বারতে পারে। আর সে ক্ষেত্রে হোমিওপ্যাথি চিকিৎসা নিলে সাইড ইফেক্টের ভয় থাকে না এবং সম্পূর্ণ ভাবে সুস্থ হয়া সম্ভব। দ্রুত বীর্যপাত এর পিছনে শারীরিক, মানসিক অনেক কারন থাকে। একজন অভিজ্ঞ ডাক্তার সেই কারন গুলো ঠিক মত বুঝে তার পর রোগ নির্ণয় করে চিকিৎসা দিবে।

https://curesexbd.com/online-appointment-form-en.html এই লিঙ্ক এর প্রশ্ন গুলো দেখে বুঝতে পারবেন যে আপনি কোন যৌন রোগে আক্রান্ত কিনা। এবং চাইলে ডাক্তারের সাথে কথা বলে নিন তাইলে আপনার আত্মবিশ্বাস অনেকাংশে বেরে যাবে।
 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ