শেয়ার করুন বন্ধুর সাথে

প্রতিদিন নিয়ম করে কয়েক কোয়া কাঁচা রসুন খেলে শরীরের যৌবন দীর্ঘ স্থায়ী হয় । যারা পড়ন্ত যৌবনে চলে গিয়েছেন, তারা প্রতিদিন দু’কোয়া রসুন খাঁটি গাওয়া ঘি-এ ভেজে মাখন মাখিয়ে খেতে পারেন। তবে খাওয়ার শেষে একটু গরম পানি বা দুধ খাওয়া উচিত। এতে ভালো ফল পাবেন।যৌবন রক্ষার জন্য রসুন অন্যভাবেও খাওয়া যায়। কাঁচা আমলকির রস ২ বা ১ চামচ নিয়ে তার সঙ্গে এক বা দুই কোয়া রসুন বাটা খাওয়া যায়। এতে স্ত্রী-পুরুষ উভয়ের যৌবন দীর্ঘস্থায়ি হয়। তবে যাদের শরীর থেকে রক্তপাত সহজে বন্ধ হয় না, অতিরিক্ত রসুন খাওয়া তাদের জন্য বিপদ জনক। কারণ, রসুন রক্তের জমাট বাঁধার ক্রিয়াকে বাধা প্রদান করে। রাতে শুবার সময় ইসুপগুলের ভুসি পানি দিয়ে খাবেন ৭ দিন খান ফলাফল নিজেই পাবেন। নিয়মিত পুষ্টিকর খাবার খেলে এমনিতেই পুরুষের বীর্য ঘন হয়ে থাকে। যেমন প্রতিদিন দুধ, ডিম, মধু গ্রহণ করলে সাধারণত আর কোনো কিছুরই দরকার পড়ে না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

বীর্য ঘন করার আসল প্রাকৃতিক ঔষুধ হল মধু। প্রতিদিন তিন বেলা খাবার পর এক চা-চামচ বা তার কিছু কম খাবেন… তিন দিনের মধ্যে ফলাফল না পেলে চিকিতসকের পরামর্শ নিবেন। আপনি যা করতে পারেন:   “নিয়মিত পুষ্টিকর খাবার খেতে পারেন এর মাধ্যেম এমনিতেই পুরুষের বীর্য ঘন হয়ে থাকে। যেমন প্রতিদিন দুধ, ডিম, মধু খাওয়া যেতেে পারে।মধুই হচ্ছে সবচে উপকারি। এছাড়া প্রতিদিন নিয়ম করে কয়েক কোয়া কাঁচা রসুন খেলে শরীরের যৌবন দীর্ঘ স্থায়ী হয় ।  প্রতিদিন দু’কোয়া রসুন খাঁটি গাওয়া ঘি-এ ভেজে মাখন মাখিয়ে খেতে পারেন। তবে খাওয়ার শেষে একটু গরম পানি বা দুধ খাওয়া উচিত। এতে ভালো ফল পাবেন।যৌবন রক্ষার জন্য রসুন অন্যভাবেও খাওয়া যায়। কাঁচা আমলকির রস ২ বা ১ চামচ নিয়ে তার সঙ্গে এক বা দুই কোয়া রসুন বাটা খাওয়া যায়। এতে স্ত্রী-পুরুষ উভয়ের যৌবন দীর্ঘস্থায়ি হয়।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

ভাই বৃর্য নয়, হবে বীর্য... >> আপনার বীর্য পাতলায় যে করণীয় কাজ করতে পারেন তা হলে :---- ১। অতিরিক্ত ভারী প্যান্ট পরবেন না। আপনার টেস্টিকল ঠান্ডা রাখুন। লুঙ্গী, ট্রাউজার বা পাতলা জিন্স পরুন। ২। হারবাল তেল ব্যাবহার করুন এটা আপনার শরীরের রক্ত চলাচল বাড়াবে ফলে শুক্রাণু তৈরির গতি বাড়বে। ৩। স্ট্রেস বা দুশ্চিন্তা থেকে দূরে থাকুন। ৪। ধুমপান, মদ্যপান পরিহার করুন। ৫। ঘন ঘন বীর্যপাত (যৌন মিলন/হস্তমৈথুন) যাতে নাহয় সেদিকে খেয়াল রাখবেন। ৬। অস্বীকৃত মেডিসিন থেকে সাবধান থাকুন। ৭। প্রতিদিন ব্যায়াম করুন। ৮। মাছ, মাংস, ডিম, ফল ও সবজি প্রচুর পরিমানে খাবেন। ৯। চীনাবাদাম, আখরোট, সূর্যমুখী এবং কুমড়া বীজ শুক্রানুর সংখ্যা বৃদ্ধি করে বলে মনে করা হয়. ১০। সোয়া-ভিত্তিক খাবার এবং উচ্চ শর্করা যুক্ত খাবার এড়িয়ে চলুন। ১১। ভালো যৌনরোগ বিশেষজ্ঞের পরামর্শ নিন। (আরিয়ান)

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
johoran

Call

আমি কয়েক জাগায় পড়েছি ভাত ভাল ভাবে চিবিয়ে খেলে, প্রতিদিন নিয়ম করে কয়েক কোয়া কাঁচা রসুন খেলে, রাতে শুবার সময় ইসুপগুলের ভুসি পানি দিয়ে খেলে, মাস্টারবেটের চেয়ে সেক্স করলে স্পার্ম গাড় হবে। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ