আমার ১০ ম শ্রেণীর কমার্স এর দুইটি মেয়েকে ভালো লাগে এবং তারা একে অপরের খুব ভালো বন্ধু আমি ১ম এমজন এর সাথে কিছু দিন সম্পরকে ছিলাম কিন্তুু আমআদের সম্পরক গবির হওয়ার আগেই অন্য একটা মেয়েকে আমার ভাল লাগে এবং আমি অকে প্রস্তাব দেই কিন্তু মেয়ে টা আমাকে কিছু না বলে আমার দিকে সুধু তাকিয়ে থাকতো আর হাসতো। তারপর একদিন আমি জানতে পারি যে তারা একে অপরের বান্ধবি তারপর ওরা আমার কথা জানতে পারলো।আমার দুইজনকেই খুব ভাল লাগে।। এখন ওদের যে কোন একজনের সাথে প্রেম করার ক্ষেত্রে আমার কি করা উচিত????দয়া করে কেও আমার উত্তর তা দিলে খুব উপকারিত হব।।। ধন্যবাদ
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আসলে এই বয়সটাতে অনেকের অবস্থা হয় এই রকম - যারে দেখি লাগে ভালো!  কিন্তু এই অবস্থা থেকে আপনাকে বেড়িয়ে আসতে হবে। কারণ আপনার অবস্থা শুনে মনে হচ্ছে আপনি নিজের উপর নিয়ন্ত্রণ হাড়িয়ে ফেলেছেন। আর বলেছেন 10ম শ্রণীর কমার্সের ২ টি মেয়েকে ভাল লাগে। নিজেও কি ১০ শ্রেণীতে পড়েন কিনা সে ব্যাপারটি খুলে বলেন নি। যাই হোক আমি ধরে নিচ্ছি আপনার বয়স ও ১৫ ১৬ হবে। এই বয়সে এভাবে চললে আপনার লাইফটা আলোর মুখ দেখবে না।  আর ইসলামী দৃষ্টিতে প্রেম ভালবাসা সম্পূর্ণ হারাম। একে হালাল বলার কোন রাস্তা নেই। সময় হলে আল্লাহ অবশ্যই আপনার জন্য যাকে রেখেছেন তাকে আপনি স্ত্রী হিসেবে পাবেন। এই বয়সে যদি প্রেম করে কাটান সেটা কি আপনার ভবিষ্যৎ স্ত্রীর সাথে বেঈমানী হবে না? আপনার স্ত্রী যদি অন্য কোন ছেলের সাথে প্রেম করে বেড়াত জানতে পারেন তখন আপনার কেমন লাগবে?  কাজেই এসব থেকে দূরে থাকুন। ঠিকমত লেখাপড়া করুন। নামায পড়ুন। ইসলামী নিয়ম আদর্শের মধ্যে থাকুন। তাহলেই আপনার ইহকাল পরকাল দুটোই ভাল হবে ইনশাআল্লাহ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

হাসির কথা।আপনি শেষে যাকে পছন্দ করেছেন তাকে ভালোভাবে বুঝিয়ে বলেন সে যদি না বলে তাহলে আপনি শুধু ওর দিকে বার বার তাকাবেন।ওর সাথে কথা না বললে সমস্যা সমাধান হবেনা।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ